Tata Free Consultant Internship : টাটা ফ্রি ইন্টার্নশিপ ২০২৪ : আবেদন করুন এবং পান মাসে ২০,০০০ টাকা !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Tata Free Consultant Internship : টাটা গ্রুপ স্নাতকোত্তর শিক্ষার্থীদের জন্য একটি ফ্রি কনসাল্টেন্ট ইন্টার্নশিপ প্রোগ্রাম চালু করেছে। ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক পাশ করা ছাত্র-ছাত্রীরা অনলাইনের মাধ্যমে সহজেই এই প্রোগ্রামে আবেদন করতে পারবে। এই ইন্টার্নশিপে প্রার্থীরা প্রতি মাসে ২০,০০০ টাকা স্টাইপেন্ড পাবেন।

ইন্টার্নশিপ চলাকালীন শিক্ষার্থীরা বিভিন্ন কনসাল্টিং প্রজেক্টে কাজ করার সুযোগ পাবে, যা তাদের হাতে-কলমে অভিজ্ঞতা অর্জনে সহায়ক হবে। আবেদনকারীদের স্নাতক ডিগ্রি থাকতে হবে এবং ভালো বিশ্লেষণ ক্ষমতা ও যোগাযোগ দক্ষতা থাকা প্রয়োজন।

এই প্রোগ্রামের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ অনলাইন, এবং নির্ধারিত যোগ্যতার ভিত্তিতে আবেদনগুলি বাছাই করা হবে। এটি শিক্ষার্থীদের জন্য একটি চমৎকার সুযোগ, যেখানে তারা বাস্তব জগতের অভিজ্ঞতা লাভের পাশাপাশি স্টাইপেন্ডও পাবে।

নিয়োগকারী সংস্থা টাটা গ্রুপ
পদের নাম ইন্টার্নশিপ
বেতন ২০,০০০/-
যোগ্যতা গ্রাজুয়েট

 

টাটা গ্রুপের ইন্টার্নশিপ : স্নাতকোত্তর শিক্ষার্থীদের জন্য চমৎকার সুযোগ

টাটা গ্রুপ, ভারতের অন্যতম প্রধান কনগ্লোমারেট, স্নাতকোত্তর প্রার্থীদের জন্য ফ্রি কনসাল্টেন্ট ইন্টার্নশিপের ঘোষণা করেছে। মুম্বাইয়ে সদর দপ্তর থাকা টাটা গ্রুপের যাত্রা শুরু হয় ১৮৬৮ সালে এবং বর্তমানে এটি ১৫০টিরও বেশি দেশে পণ্য ও সেবা প্রদান করে। এই ইন্টার্নশিপ প্রোগ্রামটি ইঞ্জিনিয়ারিং এবং ITI (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মেকানিক্যাল, অটোমোবাইল) শিক্ষার্থীদের জন্য উপযুক্ত।

শিক্ষাগত যোগ্যতা : আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রি অথবা ডিপ্লোমা থাকতে হবে। ITI প্রার্থীরাও যোগ্য।

স্টাইপেন্ড ও সময়কাল: প্রার্থীরা প্রতি মাসে ২০,০০০ টাকা স্টাইপেন্ড পাবে। ইন্টার্নশিপের সময়কাল ছয় মাস।

ইন্টার্নশিপ লোকেশন: এই ট্রেনিং আহমেদাবাদ, দেরাদুন, পুনে, সুরাট, অমরাবতী, নৈনিতাল, নাগপুর, নাশিক সহ ভারতের বিভিন্ন শহরে অনুষ্ঠিত হবে।

দায়িত্ব : প্রার্থীদের শিক্ষার্থীদের অনলাইন কোর্সে ভর্তি করা, মডেলগুলো সম্পূর্ণ করানো, BMS কোর্স নিয়ে সাহায্য করা, ITI থেকে ডাটা সংগ্রহ এবং LMS-এ আপলোড নজরদারি করার দায়িত্ব থাকবে।

এই ইন্টার্নশিপ প্রোগ্রাম শিক্ষার্থীদের জন্য একটি বিশাল সুযোগ, যেখানে বাস্তব অভিজ্ঞতা ও স্টাইপেন্ড উভয়ই পাওয়া যাবে।

টাটা ইন্টার্নশিপে আবেদন করার প্রক্রিয়া: জেনে নিন বিস্তারিত

টাটা গ্রুপের ফ্রি কনসাল্টেন্ট ইন্টার্নশিপ প্রোগ্রামে আবেদন করতে আগ্রহী প্রার্থীদের জন্য আবেদন প্রক্রিয়াটি বেশ সহজ। এখানে কিভাবে আবেদন করবেন তা বিস্তারিতভাবে দেওয়া হলো।

কিভাবে আবেদন করবেন :

  • সর্বপ্রথম আপনাকে টাটা গ্রুপের ইন্টার্নশিপ প্রোগ্রামের জন্য অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

Click here for Apply Online : https://internshala.com/internship/details/consultant-internship-in-multiple-locations-at-tata-strive1728373505

  • আমাদের প্রতিবেদনের নিচে দেওয়া অফিসিয়াল লিংক থেকে সরাসরি ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।
  • ওয়েবসাইটে ঢোকার পর রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
  • রেজিস্ট্রেশন করার পর, আপনার ব্যক্তিগত তথ্য এবং প্রয়োজনীয় ডকুমেন্টস সঠিকভাবে আপলোড করে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদন করার শেষ তারিখ : এই ইন্টার্নশিপ প্রোগ্রামের জন্য আবেদন করার শেষ তারিখ ৭ নভেম্বর, ২০২৪। এর মধ্যেই আপনাকে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবে এবং সুযোগটি কাজে লাগিয়ে একটি চমৎকার অভিজ্ঞতা অর্জন করতে পারবে।

আরও পড়ুন : ONGC Recruitment 2024 : ONGC -এর কলকাতা জোনে নিয়োগ !!! ITI পাশ যোগ্যতায় !!! প্রতিমাসে ৯ হাজার টাকা !!! ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ৯,০০০ টাকা !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles