AI AIRPORT SERVICES LIMITED Recruitment 2024 : মাধ্যমিক পাশে দারুণ চাকরির সুযোগ এয়ার ইন্ডিয়াতে !!! লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউর মাধ্যমে সরাসরি নিয়োগ !!!

WhatsApp Group Join Now
Google News Follow

AI AIRPORT SERVICES LIMITED Recruitment 2024 : মাধ্যমিক পাশ চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড-এর পক্ষ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। ইন্টারভিউ-এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদন এবং ইন্টারভিউ সংক্রান্ত বিস্তারিত জানতে আজকের প্রতিবেদন পড়ুন।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1wiD_om2_4yfLzwqdpO-_QtHFg-y4TquN/view?usp=sharing

এয়ার ইন্ডিয়ায় হ্যান্ডিম্যান পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি !

এয়ার ইন্ডিয়া-র পক্ষ থেকে হ্যান্ডিম্যান (পুরুষ) পদের জন্য ব্যাপক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২,২১৬ টি শূন্যপদ পূরণের জন্য যোগ্য চাকরিপ্রার্থীদের নির্বাচন করা হবে।

যোগ্যতা :

  • যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে মাধ্যমিক বা ততুল্য পরীক্ষা উত্তীর্ণ।
  • ইংরেজি ভাষা বুঝতে পারা এবং স্থানীয় হিন্দি ভাষায় কথা বলা যাবে।

বেতন : প্রতি মাসে বেতন হবে ২২,৫৩০ টাকা।

বয়সসীমা :

  • সর্বোচ্চ বয়স ২৮ বছর।
  • ওবিসি প্রার্থীদের জন্য ৩ বছর এবং তপশীলী জাতি প্রার্থীদের জন্য ৫ বছর বেশি বয়স সীমা প্রযোজ্য।

এয়ার ইন্ডিয়ায় Utility Agent Cum Ramp Driver পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি !

পদের নাম : Utility Agent Cum Ramp Driver

মোট শূন্যপদ : ২৬৩ টি।

শিক্ষাগত যোগ্যতা : এই পদে আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীকে যে কোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিদ্যালয় থেকে মাধ্যমিক অথবা সমমানের যে কোনো পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।

মাসিক বেতন : এই পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ২৪,৯৬০/- টাকা।

বয়সসীমা : আবেদনকারী প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। সর্বোচ্চ বয়সের ওপর ওবিসি প্রার্থীরা ৩ বছর এবং তাপশীলি জাতিভুক্ত প্রার্থীরা ৫ বছরের বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি : সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগের জন্য আলাদাভাবে আবেদন জানানোর প্রয়োজন নেই। নির্দিষ্ট শারীরিক যোগ্যতার মাপকাঠিতে উত্তীর্ণ হওয়া প্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। এরজন্য আগ্রহী প্রার্থীকে নিজের শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র সহ নাগরিক পরিচয়পত্র এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট তারিখে ইন্টারভিউর ঠিকানায় উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউর ঠিকানা : GSD Complex, Near Sahar Police Station, CSMI Airport, Terminal-2, Gate No. 5, Sahar, Andheri East, Mumbai, 400099.

ইন্টারভিউর তারিখ : ১৪ এবং ১৫ জুলাই, ২০২৪ তারিখে Utility Agent Cum Ramp Driver পদের ইন্টারভিউ হবে। ১৬ জুলাই, ২০২৪ তারিখে Handyman (Male) পদের ইন্টারভিউ হবে।

আরও পড়ুন : Axis Bank Recruitment 2024 : অ্যাক্সিস ব্যাংকে DEO পদে চাকরির সুযোগ !!! আবেদন কিভাবে দেখুন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles