Railway recruitment 2024 : ভারতীয় রেলে কর্মী নিয়োগ !!! নুন্যতম মাধ্যমিক ও আইটিআই পাশ যোগ্যতায় !!! ১১০৪ শূন্যপদ !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Railway recruitment 2024 : 12/06/2024 রেলওয়ে রিক্রুমেন্ট সেল শিক্ষানবিশ পদে নিয়োগের জন্য একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করছে। মোট শূন্যপদ রয়েছে 1104। আগ্রহ প্রার্থীর এই নিয়োগের জন্য শুধুমাত্র ধ্যমিক ও আইটিআই পাশ যোগ্যতায় এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1ZLJ_W6p_azKU4QtmGYBMo8xR1Le_vmB6/view?usp=sharing

কিভাবে আবেদন করবেন? আবেদনকারী প্রার্থীদের কিভাবে নির্বাচন করা হবে? ইত্যাদি নিয়ে বিস্তারিত জানতে নিচে দেওয়া বিজ্ঞপ্তি দেখুন।

নিয়োগের বিস্তারিত তথ্য : 

  • নোটিশ নং : NER/RRC/Act Apprentice/2024-25
  • নোটিশ প্রকাশের তারিখ : 12/06/2024

আবেদন করতে পারবেন কারা কারা।

শিক্ষাগত যোগ্যতার : রেলওয়ে রিক্রুমেন্ট সেল শিক্ষানবিশ পদে আবেদনে করার  জন্য প্রার্থীদের মাধ্যমিকে 50% মার্ক সহ পাশ এবং সঙ্গে আইটিআই  পাশ করতে হবে।

বয়স সীমা :  বয়স ন্যূনতম ১৫ বছর থেকে ২৪ বছর হতে হবে আবেদনকারী প্রার্থীদের । Sc/St প্রার্থীদের জন্য ০৫ বছর ছাড় থাকবে এবং OBC প্রার্থীদের ০৩ বছর ছাড় থাকবে।

আবেদন করবেন কিভাবে : প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সরাসরি RRC গোরাখপুরের অফিসিয়াল ওয়েবসাইট ner.indianrailways.gov.in এ যেতে হবে এবং সেখানে প্রয়োজনীয় নথিপত্র গুলি দিয়ে ফর্মটি পূরণ করতে হবে। ফর্ম পূরণ করা পর অনলাইন এর মাধ্যমে আবেদন ফি জমা করতে হবে।

Online Application Dashboard
Online Application Dashboard

Click here for Apply Online : https://apprentice.rrcner.net/

আবেদন মূল্য : সাধারন (Genaral)/ OBC- প্রার্থীদের জন্য ১০০/- টাকা SC/ST/PWD/মহিলা – প্রার্থীদের কোনো টাকা লাগবে না

গুরুত্বপূর্ণ তারিখ :

  • আবেদন শুরু হয়েছে ১২/০৬/২০২৪
  • আবেদন শেষ হবে ১১/০৭/২০২৪

নির্বাচন প্রক্রিয়া : কোনো রকম লিখিত পরীক্ষায় হবে না। শুধুমাত্র মাধ্যমিক ও আইটিআই পাশ সার্টিফিকেট এর উপর ভিত্তি করে একটি মেরিট লিস্ট তৈরি করে হবে। এরপর প্রার্থীর নথিপত্র গুলি যাচাই করন করা হবে। এবং একটি মেডিক্যাল পরীক্ষা হবে।এই সবকিছু তে কোয়ালিফাই করলে নির্বাচিত করা হবে।

আরও পড়ুন : NLC Apprentice Recruitment 2024 : NLC-তে ১৬৩ টি অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ !!! আবেদন পদ্ধতি দেখুন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles