SAIL OCTT Admit Card 2024 : SAIL OCTT অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

SAIL OCTT Admit Card 2024 : কম্পিউটার-ভিত্তিক পরীক্ষার জন্য SAIL OCTT অ্যাডমিট কার্ড 2024 ডাউনলোড লিঙ্ক প্রকাশ করা হয়েছে । CBT কল লেটার ডাউনলোড করতে পারেন যদিও সরাসরি লিঙ্ক এবং পদক্ষেপ এখানে দেওয়া আছে ।

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL) তাদের অফিসিয়াল ওয়েবসাইট https://sailcareers.com/-এ 25 এপ্রিল 2024-এ SAIL OCTT অ্যাডমিট কার্ড 2024 প্রকাশ করেছে ৷ অপারেটর কাম-ট্রেইনি-টেকনিশিয়ান (OCTT) পদের 314 টি শূন্যপদের জন্য আবেদন করেছেন তাদের এখন 17 মে 2024-এ অনুষ্ঠিতব্য কম্পিউটার-ভিত্তিক পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে।

SAIL OCTT অ্যাডমিট কার্ড : অপারেটর কাম-ট্রেইনি-টেকনিশিয়ান (OCTT) এর জন্য বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে 90 মিনিটের জন্য কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা নেওয়া হবে। SAIL ট্রেইনি কল লেটারে উল্লিখিত রিপোর্টিং সময় অনুযায়ী প্রার্থীদের পরীক্ষার কেন্দ্রে পৌঁছাতে হবে, প্রবেশপত্রে মুদ্রিত সময়ের পরে কোনও প্রবেশের অনুমতি দেওয়া হবে না। SAIL OCTT অ্যাডমিট কার্ড 2024-এর 2-3টি অতিরিক্ত কপি বহন করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে তারা নিরাপদ এবং ঝামেলামুক্ত পরীক্ষা হয়।

সেল টেকনিশিয়ান অ্যাডমিট কার্ড : 

Organization স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL)
পোস্ট অপারেটর কাম-ট্রেইনি-টেকনিশিয়ান (OCTT)
শূন্যপদ 314
প্রবেশপত্র প্রকাশের তারিখ 25শে এপ্রিল 2024
SAIL OCTT CBT পরীক্ষার তারিখ 17ই মে 2024
পরীক্ষার সময় অ্যাডমিট কার্ডে উল্লেখ আছে
নির্বাচন প্রক্রিয়া কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা (CBT)
সরকারী ওয়েবসাইট https://sailcareers.com/secure?app_id=UElZMDAwMDAwMQ==&depart_id=OA==

 

অ্যাডমিট কার্ড 2024 ডাউনলোড লিঙ্ক : 

OCTT কম্পিউটার-ভিত্তিক পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড লিঙ্কটি 25 এপ্রিল 2024 তারিখে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড দ্বারা সক্রিয় করা হয়েছে। প্রার্থীরা তাদের কল লেটার ডাউনলোড করতে SAIL-এর অফিসিয়াল ওয়েব পোর্টালে যেতে পারেন, এছাড়াও SAIL OCTT অ্যাডমিট কার্ড ডাউনলোড করার সরাসরি লিঙ্ক। এই অনুচ্ছেদের পরে 2024 ভাগ করা হয়েছে। OCTT পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করার সময় প্রার্থীদের অবশ্যই তাদের লগইন শংসাপত্র (রোল নম্বর এবং মোবাইল নম্বর/DOB) সহ প্রস্তুত থাকতে হবে।

Click here for Download Admit Card

কিভাবে SAIL OCTT অ্যাডমিট কার্ড 2024 ডাউনলোড করবেন?

অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার SAIL OCTT অ্যাডমিট কার্ড 2024 ডাউনলোড করতে, প্রার্থীদের যে কোনও ওয়েব ব্রাউজার খুলতে হবে এবং তারপরে নীচে উল্লেখ করা কয়েকটি সহজ পদক্ষেপ অনুসরণ করতে হবে।

  • স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL)-এর অফিসিয়াল ওয়েবসাইট খুলুন অর্থাৎ https://sailcareers.com

Click here for Official Website

  • হোমপেজে নিচে স্ক্রোল করুন এবং এতে ‘চাকরি’ বিভাগ খুঁজুন।
  • এখন, ‘SAIL’ টেক্সট সহ লিঙ্কটি দেখুন : অ্যাডভের বিরুদ্ধে SAIL-এর বিভিন্ন প্ল্যান্ট/ইউনিট/খনিগুলিতে অপারেটর-কাম-টেকনিশিয়ান (শিক্ষার্থী) পদের জন্য CBT-এর জন্য কল লেটার ডাউনলোড করতে ক্লিক করুন৷ No.01/2024, dtd 22/02/2024 ‘ চাকরি বিভাগের অধীনে এবং এই লিঙ্কে ক্লিক করুন।
  • সংশ্লিষ্ট লিঙ্ক খোলার পরে, একটি লগইন পৃষ্ঠা প্রদর্শিত হবে।
  • প্রথমে আপনার রোল নম্বর এবং নিবন্ধিত মোবাইল নম্বর / জন্ম তারিখ (DOB) লিখুন এবং তারপরে স্ক্রিনে প্রদর্শিত ভেরিফিকেশন কোড লিখুন।
  • তারপর ‘লগইন’ বোতামে আলতো চাপুন এবং আরও এগিয়ে যান।
  • SAILL ট্রেইনি কল লেটার 2024 এখন স্ক্রিনে প্রদর্শিত হবে।

পরীক্ষার প্যাটার্ন :  স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL) একটি কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা (CBT) ফর্ম্যাটে SAIL OCTT পরীক্ষা পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে যা 100টি একাধিক পছন্দের প্রশ্ন (MCQs) এর উপর ভিত্তি করে করা হবে। একটি বিভাগে সমস্ত প্রশ্ন সমান নম্বর বহন করবে যা 2 ঘন্টার মধ্যে শেষ করতে হবে। প্রতিটি সঠিক উত্তরের জন্য প্রার্থী 1 নম্বর পাবে এবং প্রতিটি ভুল উত্তরের জন্য 1/4 নম্বর নেতিবাচক মার্কিং হিসাবে কাটা হবে।

পরীক্ষা কেন্দ্রের ভিতরে আইটেম সীমাবদ্ধ : SAIL অপারেটর কাম-ট্রেইনি-টেকনিশিয়ান (OCTT) পদের জন্য CBT পরীক্ষা কেন্দ্রের ভিতরে কিছু জিনিস বহন করা সীমাবদ্ধ।

  • ইলেকট্রনিক ডিভাইস : পরীক্ষার্থীদের পরীক্ষার হলে যেকোনো ইলেকট্রনিক ডিভাইস যেমন স্মার্টওয়াচ, মোবাইল ফোন, ডিজিটাল ক্যালকুলেটর, ইয়ারফোন ইত্যাদি বহন করা কঠোরভাবে নিষিদ্ধ।
  • খাদ্য সামগ্রী : প্রার্থীদের OCTT পরীক্ষার হলের ভিতরে কোনো খাদ্য সামগ্রী বহন করার অনুমতি নেই। প্যাক করা বা আনপ্যাক করা খাবার উভয়ই পরীক্ষা কেন্দ্রের ভিতরে নিষিদ্ধ।
  • অধ্যয়নের উপাদান :  কর্তৃপক্ষ পরীক্ষার্থীদেরকে পরীক্ষার হল/কেন্দ্রের ভিতরে তাদের কোনও অধ্যয়ন সামগ্রী বহন করতে নিষেধ করেছে, প্রার্থীদের অবশ্যই তাদের নোট, বই বা কাগজের টুকরো পরীক্ষার কেন্দ্রের বাইরে রাখতে হবে।

আরও পড়ুন : Tata Motors Recruitment 2024 : টাটা মোটরসে প্রচুর নিয়োগ !!! বিভিন্ন পদে 2766 টি শূন্যপদ, আবেদন শেষ 29 এপ্রিল !!! নূন্যতম যোগ্যতায় !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles