Job Fair 2024 : সিউড়ি আই টি আই-তে রোজগার মেলা !!! চাকরির সুবর্ণ সুযোগ (৩০ সেপ্টেম্বর ২০২৪) !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Job Fair 2024 : সিউড়ি গভঃ আই টি আই-তে আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে অনুষ্ঠিত হতে চলেছে একটি বিশেষ রোজগার মেলা। এই মেলা পলিটেকনিক, আই টি আই, VTC এবং উৎকর্ষ বাংলা প্রোগ্রামের ছাত্র-ছাত্রীদের জন্য এক সুবর্ণ সুযোগ হিসেবে ধরা দিচ্ছে। বিভিন্ন নামী কোম্পানি এই মেলায় অংশগ্রহণ করবে, যেখানে একাধিক চাকরির অফার পাওয়া যাবে।

তারিখ ও স্থান :

  • তারিখ: ৩০ সেপ্টেম্বর ২০২৪
  • স্থান: সিউড়ি গভঃ আই টি আই

চাকরির সুযোগ : এই মেলায় উপস্থিত কোম্পানিগুলি বিভিন্ন পদের জন্য চাকরির প্রস্তাব নিয়ে আসবে। প্রতিটি কোম্পানি কতোজন প্রার্থীকে নিয়োগ করবে এবং কোথায় পোস্টিং হবে, সেই তথ্য মেলার সময় প্রকাশিত হবে। মেলাতেই প্রতিটি প্রার্থীর ইন্টারভিউ নেওয়া হবে।

ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণ: পলিটেকনিক, আই টি আই, VTC ও উৎকর্ষ বাংলা প্রোগ্রামের ছাত্র-ছাত্রীদের এই মেলায় অংশগ্রহণের জন্য বিশেষভাবে উৎসাহিত করা হয়েছে। এই মেলার মাধ্যমে শিক্ষার্থীরা চাকরি পাওয়ার বড় সুযোগ পাবে।

বেতন ও পোস্টিং সংক্রান্ত তথ্য : কোন কোম্পানি কোন পদে নিয়োগ করবে, কোথায় পোস্টিং হবে এবং বেতন কেমন হবে, সেই সব তথ্য মেলার দিন প্রকাশিত হবে।

রেজিস্ট্রেশন লিঙ্ক :ছাত্র-ছাত্রীদের আগে থেকে নাম নথিভুক্ত করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য নিচের লিঙ্কে ক্লিক করতে হবে :

রেজিস্ট্রেশন লিঙ্ক : https://forms.gle/uHEpgUKfUB8oRc1E6

আরও পড়ুন : Railway Recruitment 2024 : স্কিল ইন্ডিয়ার মাধ্যমে ৫ হাজার শূন্যপদে প্রশিক্ষণের সুযোগ !!! মাধ্যমিক পাশে সরাসরি আবেদন করুন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles