KRK on Virat Kohli: ‘বলেছিলাম খেলো না, সেই খেলে হারালে!’ বিরাট কোহলিকে ভয়ঙ্কর আক্রমণ

WhatsApp Group Join Now
Google News Follow

#মুম্বই: আরসিবির সঙ্গে শুরু থেকে রয়েছেন তিনি। কিন্তু এখনও ট্রফি জয়ের স্বাদ পাননি। এবারও আইপিএল থেকে খালি হাতে ফিরতে হল বিরাট কোহলিকে। যদিও তিনি আর এবার আরসিবির ক্যাপ্টেন ছিলেন না। তবুও তাঁকে অনেক কথা শুনতে হচ্ছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Ipl 2022) কোয়ালিফায়ার-২-তে রাজস্থান রয়্যালসের কাছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হেরে যাওয়ার পর থেকে বিরাট কোহলির সমালোচনা করছেন অনেকে। তাঁদের হাবভাব এমন যেন হারের পিছনে কোহলিই দায়ী।

এই হারের ফলে আরসিবির ট্রফি জয়ের স্বপ্ন আবারও ভেঙে গিয়েছে। আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির জন্য আইপিএলের এই মরসুম একেবারেই ভাল ছিল না। ১৬ ম্যাচে কোহলি মাত্র ৩৪১ রান করতে পেরেছিলেন। তাঁর গড় ছিল ২৩-এর কাছাকাছি।

বিরাট কোহলির এই পারফরম্যান্সের পর বলিউড অভিনেতা এবং নিজের বক্তব্যের কারণে শিরোনামে থাকা কমল আর খান ওরফে কেআরকে টুইট করেছেন। কোহলিকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন কেআরকে।

কেআরকে (KRK) লিখেছেন, ‘প্রিয় বিরাট কোহলি, আমি আপনাকে শেষ ম্যাচগুলিতে না খেলতে বলেছিলাম, কিন্তু আপনি আমার কথা শোনেননি। আরসিবি আইপিএল ২০২২ থেকে ছিটকে যাওয়ার কারণ আপনি। আশা করি আপনি শীঘ্রই সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করে দেবেন।

কেআরকে অন্য একটি টুইটে লিখেছেন, আমি যখন ভবিষ্যদ্বাণী করেছিলাম, তখন লোকজন আমার উপর রেগে গিয়েছিল। আজ আমার ভবিষ্যদ্বাণী ১০০% সঠিক হয়েছে। আমি জানতাম, বিরাট কোহলি আসলে আরসিবির কাছে দুর্ভাগ্য।

এর আগেও বিরাট কোহলিকে কেআরকে আক্রমণ করেছেন। এর আগে কেআরকে কোহলিকে অনুষ্কা শর্মাকে ডিভোর্স দেওয়ার পরামর্শ দিয়েছিলেন। তিনি বলেছিলেন, অনুষ্কা আসলে কোহলির জন্য দুর্ভাগ্য। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেই ফর্মে ফিরবেন কোহলি।

RCB 2022 সালের আইপিএলের প্রাথমিক ম্যাচগুলোতে ভালো করেছে। লিগ পর্ব শেষ হওয়ার পর, আরসিবি-র দল 8 ম্যাচ হেরে এবং 6 ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে ছিল। এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে কোয়ালিফায়ার-২-এর জন্য যোগ্যতা অর্জন করেছে RCB। কিন্তু তার যাত্রা এর বাইরে অগ্রসর হতে পারেনি এবং আবারো শিরোপা জয় থেকে বঞ্চিত হয়।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles