NTPC Limited Recruitment 2023 : ITI শিক্ষানবিশদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি!!!

WhatsApp Group Join Now
Google News Follow

NTPC Limited Recruitment 2023 : আঞ্চলিক শিক্ষা প্রতিষ্ঠান এনটিপিসি লিমিটেড, ফারাক্কা পোস্ট- পুবারুন, জেলা- মালদা, পশ্চিমবঙ্গ, পিন কোড-732215-এ 2023-24 সালের জন্য আইটিআই শিক্ষানবিশদের (শিক্ষার্থী আইন, 1961-এর অধীনে) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি।

NTPC লিমিটেড হল ভারতের বৃহত্তম পাওয়ার ইউটিলিটি যার ইনস্টল ক্ষমতা 73,024 মেগাওয়াট
(জেভি সহ), 2032 সালের মধ্যে একটি 130 গিগাওয়াট কোম্পানি হওয়ার পরিকল্পনা করেছে৷ 1975 সালে প্রতিষ্ঠিত, NTPC লিমিটেড বিশ্বের বৃহত্তম এবং সেরা পাওয়ার মেজর হওয়ার লক্ষ্য রাখে৷

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1rxKhE5GKXQV7rdy3fSxv7QYfpo37hWqQ/view?usp=sharing

NTPC লিমিটেড ফারাক্কা রিজিওনাল লার্নিং ইনস্টিটিউট, ফারাক্কা (WB) এ 1 বছরের শিক্ষানবিশ প্রশিক্ষণের জন্য ITI পাশ প্রার্থী খুঁজছে।

নিয়োগের বিস্তারিত নীচে দেওয়া হল :

বাণিজ্য/  বিশেষায়িত ক্ষেত্র

আসন সংখ্যা  প্রশিক্ষণের 

সময়কাল

মাসিক 

উপবৃত্তি

আবেদন 

শুরুর 

তারিখ

আবেদনের 

শেষ 

তারিখ

কম্পিউটার অপারেটর এবং প্রোগ্রামিং সহকারী

10 1 বছর 7000/- 17.08.2023 05.09.2023
ফিটার, ইলেকট্রিশিয়ান, মেশিনিস্ট 15 1 বছর 7700/- 17.08.2023

05.09.2023

 

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উপরে উল্লিখিত ট্রেডের আইটিআই/এনসিভিটি শংসাপত্র থাকতে হবে।

নির্বাচনের পদ্ধতি: 

  • মেধার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।
  • চূড়ান্ত বাছাই করা প্রার্থীদের শুধুমাত্র তাদের নিবন্ধিত ইমেল আইডির মাধ্যমে ট্রেড টেস্ট/ডকুমেন্ট যাচাইয়ের জন্য ডাকা হবে।

কীভাবে আবেদন করবেন : প্রার্থীদের শিক্ষানবিশ পোর্টাল www.apprenticeshipindia.gov.in-এ নিজেদের নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশনের পর তাদের নিজেদের ট্রেডে শিক্ষানবিশের জন্য আবেদন করতে হবে। NTPC Ltd, Farakka, E07161900007 এস্টাবলিশমেন্ট আইডি খুঁজুন এবং আবেদন করুন। না, আবেদনের অন্য পদ্ধতি গ্রহণ করা হবে। বিস্তারিত পরিশিষ্ট-1 এ উল্লিখিত।

Click here for Apply Online :  www.apprenticeshipindia.gov.in

  • Click on the Register button the top toolbar and Select the Option Candidate : https://www.apprenticeshipindia.gov.in/

    NTPC Limited Recruitment 2023
    NTPC Limited Recruitment 2023
  • একটি সংক্ষিপ্ত নিবন্ধন ফর্ম খুলবে (নিচে দেখানো হয়েছে)। আপনাকে আপনার মৌলিক, পরিবার এবং  যোগাযোগের বিশদগুলি পূরণ করতে হবে এবং চালিয়ে যান ক্লিক করুন : https://www.apprenticeshipindia.gov.in/candidate-login

    NTPC Limited Recruitment 2023
    NTPC Limited Recruitment 2023

সাধারণ শর্ত :

  • শুধুমাত্র ভারতীয় নাগরিকরা আবেদন করার যোগ্য।
  • শুধুমাত্র প্রার্থীরা 01.04 তারিখে বা তার পরে ITI পাশ করেছেন৷ 2021 যোগ্য।
  • সমস্ত যোগ্যতা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হতে হবে।
  • সময়ে সময়ে সংশোধিত শিক্ষানবিশ আইন, 1961-এর বিধান অনুসারে এবং যে প্রার্থীরা ইতিমধ্যেই তাদের শিক্ষানবিস শেষ করেছেন বা তাদের শিক্ষানবিশ মাঝপথে শেষ করেছেন বা অন্য সংস্থায় বা এনটিপিসি লিমিটেডে একই যোগ্যতার স্তর সহ অনুসরণ করছেন, তারা যোগ্য হবেন না। শিক্ষানবিশ হিসাবে ব্যস্ততার জন্য ।
  • যে কোনো বিভাগের অন্তর্গত দাবি করা প্রার্থীদের অবশ্যই উপযুক্ত কর্তৃপক্ষের কাছ থেকে একটি বৈধ EWS/OBC/SC/ST শংসাপত্র থাকতে হবে। সরকারের সংবিধিবদ্ধ নিয়ম অনুযায়ী আসন সংরক্ষণ।
  • 01.04.2023 তারিখে প্রার্থীর ন্যূনতম 18 বছর এবং সর্বোচ্চ 25 বছর হতে হবে ।
  • প্রয়োজনের উপর নির্ভর করে, কোম্পানি বাতিল/সীমাবদ্ধ/বিজ্ঞাপণ বাতিল করার অধিকার সংরক্ষণ করে যদি প্রয়োজন হয়,তাহলে আর কোনো বিজ্ঞপ্তি ছাড়াই।
  • ট্রেড টেস্ট/ডকুমেন্ট ভেরিফিকেশন/ট্রেনিং এ অংশগ্রহণের জন্য TA/DA প্রদান করা হবে না।
  • এনটিপিসি লিমিটেডের শিক্ষানবিশদের নিয়মিত চাকরি দেওয়ার কোনো বাধ্যবাধকতা নেই। শিক্ষানবিশ প্রশিক্ষণের উপর ভিত্তি করে এনটিপিসি লিমিটেড থেকে নিয়মিত চাকরির দাবি করার অধিকার তাদের থাকবে না। এই প্রশিক্ষণ প্রোগ্রাম শিক্ষানবিশদের কোন চাকরি প্রদানের জন্য NTPC লিমিটেডের উপর কোন দায়বদ্ধতা তৈরি করবে না। এনটিপিসি লিমিটেড ব্যবস্থাপনা কোনো কর্মসংস্থান/প্লেসমেন্টের জন্য কোনো দায়িত্ব নেয় না।
  • ম্যানেজমেন্টের সিদ্ধান্ত চূড়ান্ত এবং সমস্ত প্রার্থীর জন্য যোগ্যতা, আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান, নির্বাচনের পদ্ধতি, আংশিক বা সম্পূর্ণভাবে নির্বাচন প্রক্রিয়া বাতিল করা ইত্যাদি সংক্রান্ত সমস্ত বিষয়ে বাধ্যতামূলক হবে। এতে কোন চিঠিপত্র গ্রহণ করা হবে না। সম্মান আসন পূরণ শুধুমাত্র প্রার্থীদের উপযুক্ততার উপর ভিত্তি করে ব্যবস্থাপনার আলোচনায় এবং কোন দাবি গ্রহণ করা হবে না।
  • এনটিপিসি লিমিটেড ম্যানেজমেন্ট প্রার্থী/সংস্থাকে অ-নির্বাচন/কল লেটার জারি না করার জন্য উত্তর দেওয়ার কোনো দায়িত্ব নেয় না।
  • একাধিক ট্রেড/শৃঙ্খলার জন্য আবেদনকারী প্রার্থীদের বিবেচনা করা হবে না এবং তাদের আবেদন প্রত্যাখ্যান করা হবে।
  • শিক্ষানবিশরা আঞ্চলিক শিক্ষা প্রতিষ্ঠান এনটিপিসি লিমিটেড, ফারাক্কা এবং অন্যান্য বিভিন্ন স্থানে প্রশিক্ষণ গ্রহণ করবে।
  • নির্বাচিত প্রার্থীকে এনটিপিসি লিমিটেডের সমস্ত নিয়ম ও প্রবিধান অনুসরণ করতে হবে৷ যদি কেউ কোনও পর্যায়ে এনটিপিসি লিমিটেডের নিয়ম ও প্রবিধান লঙ্ঘন করে তবে তার প্রশিক্ষণ স্বয়ংক্রিয়ভাবে শেষ হয়ে যাবে৷
  • পদটির জন্য আবেদন করার সময়, আবেদনকারীকে নিশ্চিত করতে হবে যে তিনি নির্দিষ্ট তারিখের মতো উপরে উল্লিখিত যোগ্যতা এবং অন্যান্য নিয়মগুলি পূরণ করেছেন এবং যে বিবরণ দেওয়া হয়েছে তা সব ক্ষেত্রেই সঠিক। প্রশিক্ষণের কোনো পর্যায়ে যদি এটি সনাক্ত করা হয় যে একজন প্রার্থী যোগ্যতার নিয়মগুলি পূরণ করেন না এবং / অথবা তিনি কোনও ভুল/মিথ্যা তথ্য প্রদান করেছেন বা কোনও বস্তুগত তথ্য (গুলি) চাপা দিয়েছেন, তবে তার প্রার্থীতা স্বয়ংক্রিয়ভাবে দাঁড়াবে।

For any clarification/queries candidates may contact via e-mail :  apprenticeship@nsdcindia.org or log on to www.apprenticeshipindia.org

আরও পড়ুন : Indian Coast Guard Recruitment : গ্রুপ-C পদে চাকরি ইন্ডিয়ান কোস্ট গার্ডে !!! 29 আগস্ট পর্যন্ত আবেদন চলবে !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles