Paytm Internship Recruitment 2022 | পেটিএম(Paytm) কোম্পানিতে ইন্টার্নশিপ নিয়োগ(Apply Now!) |

WhatsApp Group Join Now
Google News Follow

Paytm Internship Recruitment 2022 :  Paytm হল একটি ভারতীয় কোম্পানি বা সংস্থা, এখানে অ্যাকাউন্ট খুলতে, বিল পরিশোধ করতে, প্রিপেইড মোবাইল ফোন রিচার্জ করতে এবং শপিং করতে ব্যবহার করা হয়। এছাড়া আরও অনেক কিছু এই একটি অ্যাপ করতে সক্ষম। Paytm-এর লক্ষ্য হল ডিজিটাল পরিসেবাকে উন্নত করা এবং আয় এর উন্নতি করা।

ভারতের ডিজিটাল পেমেন্ট সেক্টরে তার নিজের আধিপত্য বজায় রাখতে সক্ষম হয়েছে এই সংস্থা। 2017 সালে 100 মিলিয়নেরও বেশি ডাউনলোডের পরে, Paytm ভারতের প্রথম ডিজিটাল পেমেন্ট অ্যাপ হয়ে ওঠে। আর বর্তমানে পেটিএম এর অবদান সম্পর্কে কারোই অজানা নেই।

পেটিএম (Paytm Internship Recruitment 2022) কোম্পানি নিয়ে এলো ছেলেমেয়েদের জন্য কাজের সুযোগ। আপনি যদি একজন স্টুডেন্ট হন এবং আপনি একটি কপিরাইটিং ইন্টার্নশিপ (Copywriting Internship) এর কাজ করতে চান তাহলে এই সুযোগটি আপনার জন্য।

Click here for official Website

পদের নাম(Name of the Post) : কপিরাইটিং ইন্টার্ন (Copyright Intern)।

যোগ্যতা (Eligibility Criteria) : Paytm Internship বিজ্ঞপ্তি অনুযায়ী যে কেউ এখানে আবেদন করতে পারবে। যেমন পুরুষ-মহিলা এবং স্টুডেন্ট সকলেই আবেদন করতে পারবেন।

চাকরির স্থান(Job Location) : ভারতের মধ্যে যে কোন জায়গায় আপনার চাকরির লোকেশন হতে পারে। হতে পারে আপনার নিজের রাজ্যতেও।

কাজের ধরন(Job Type) : বিশেষ করে মার্কেটিং এর উপরে নজর দেওয়া হবে এবং কপিরাইটাররা এই মার্কেটিং এর উপরে বিভিন্ন ধরনের কপিরাইটিং এর কাজ করবেন।

কপিরাইটিং ইন্টার্নশিপ কর্মীদের কাজের নিয়ম কানুন(Work Rules for Copywriting Internships):

  • পেটিএম কপিরাইটিং যে টিম থাকবে তারা নিচের রুলস বা নিয়মগুলি অবশ্যই সব সময় মেনে চলবে।
  • তাদের নিজস্ব যে সমস্ত ব্র্যান্ড রয়েছে সেই ব্রান্ড গুলির উপরে বিভিন্ন ধরনের লেখার কপি তৈরি করা, যাতে সঠিক দৃষ্টিভঙ্গি বজায় রাখা যায় তার জন্য।
  • কোন কিছু টাইপিং করা, এটা নিয়ে গবেষণা করা, এবং সমস্ত ধরনের কপি বিতরণ করা তা সোশ্যাল মিডিয়ায় হোক বা পেটিএম এর অ্যাপ পৃষ্ঠায় সমস্ত দিকে নজর রাখবে এই Paytm কপিরাইটিং টিম। সমস্ত কাজগুলি পেটিএম এর সংস্থার সাথে সমন্বয় সাধন করে বজায় রাখতে হবে।

কপিরাইটিং ইন্টার্নশিপ কর্মীদের কি কি কাজ করতে হবে(What does a copywriting internship staff do?):-

  • সমস্ত রকম টাইপিং করার দক্ষতা থাকতে হবে। যেমন – পুশ নোটিফিকেশন, ইমেইল নোটিফিকেশন, ট্রানজিট বিজ্ঞাপন ইত্যাদি।
  • মার্কেটিং সম্পর্কে প্রাথমিক ধারণা অবশ্যই থাকতে হবে। অনলাইন টাইপিং করতে হবে এবং কাজের জন্য দরকারি এসইও (SEO) করার জ্ঞান থাকতে হবে।
  • পেটিএম কোম্পানিতে বিভিন্ন ধরনের প্রোজেক্ট আছে, এই সমস্ত প্রজেক্ট এর উপরে কাজ করতে হবে যখন যেমন প্রয়োজন সেই প্রয়োজনের উপরে নির্ধারণ করে।
  • তাছাড়া যদি আপনি একজন স্টুডেন্ট হয়ে থাকে এবং আপনি পেটিএম কোম্পানির সাথে জড়িত আছেন তাহলে আপনার জন্য এখানে অগ্রাধিকার পাওয়া যেতে পারে।

বেতন(Salary):

এটিএম সংস্থা তে ইন্টার্নশিপ হিসেবে যারা কাজ করবেন তাদের বেতন হবে বার্ষিক হিসেবে 2 থেকে 3 লাখ টাকা প্রতি বছর।

এছাড়াও স্টুডেন্টদের জন্য রয়েছে কিছু সুযোগ যেমন জীবন বীমা, স্বাস্থ্য এবং এক্সিডেন্ট বীমা। এছাড়া এখানে সময়মতো ছুটি এবং কাজের সময় পরিবর্তনের সুযোগ রয়েছে।

আবেদন পদ্ধতি(Application Process) : পেটিএম কপিরাইটিং ইন্টার্নশিপ (Paytm Copyrighting Internship) এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

Click Here for online Application  

লিংকে ক্লিক করলে আবেদন করার পেজ ওপেন হবে। সেখানে নাম, মোবাইল নম্বর, ইমেল লিখে দিতে হবে এবং বায়োডাটা বা CV আপলোড করতে হবে। সবকিছু ফিল আপ করে দিয়ে একেবারে নিচের Submit Application লেখার উপর ক্লিক করতে হবে।

আবেদন ফি (Application Fee): আবেদন করার জন্য টাকা লাগবে না।

আবেদনের শেষ তারিখ (Application Last Date) : 30 সেপ্টেম্বর 2022 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

আরও পড়ুন :  GPay, PhonePe, Paytm-এ প্রতারণার জাল বিছিয়েছে প্রতারকরা! সুরক্ষিত থাকতে ব্যাঙ্কের এই পরামর্শ গুলো মেনে চললে ভালো হয়।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles