Railway RITES Recruitment 2023 : Railway RITES শিক্ষানবিশ নিয়োগ!!! অনলাইনে আবেদন!!! বেতন 160000/- পর্যন্ত!!!

WhatsApp Group Join Now
Google News Follow

Railway RITES Recruitment 2023 : রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস (RITES) স্নাতক শিক্ষানবিশ, ট্রেড অ্যাপ্রেন্টিস এবং ডিপ্লোমা শিক্ষানবিশ পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। আবেদনগুলি 20 ডিসেম্বর, 2023 পর্যন্ত খোলা থাকে৷ যোগ্য প্রার্থীরা RITES ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন ৷

Click here for Official Notification :  https://drive.google.com/file/d/1IuYrltuxBMOQS8XSdNaLLCyPBQPYcanp/view?usp=sharing

রেলওয়ে RITES শিক্ষানবিশ নিয়োগ 2023 বিজ্ঞপ্তি সমস্ত বিবরণ

বিভাগ নাম

Rail India Technical and Economic Services (RITES)

পোস্টের নাম

সম্পূর্ণ বিবরণ নীচে দেওয়া
শ্রেণী

রেলওয়ের চাকরি

আবেদন প্রক্রিয়া

অনলাইন (নিচে বিস্তারিত)

গুরুত্বপূর্ণ তারিখ : 

  • শুরু – 01/12/2023 থেকে।
  • 20/12/2023 তারিখে শেষ হবে।

রেলওয়ে RITES নিয়োগ 2023 সমস্ত বিবরণ

মোট পোস্ট

257 টি পোস্ট।
অফিসিয়াল নোটিশ লিঙ্ক

https://drive.google.com/file/d/1IuYrltuxBMOQS8XSdNaLLCyPBQPYcanp/view?usp=sharing

অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক

www.rites.com
চাকরির পোস্টিং

সারা ভারত।

 

আবেদনের প্রক্রিয়া : অনলাইন মোড।

আবেদন ফি : 

  • সাধারণ/ওবিসি/ইডব্লিউএস – রুপি। 400/-
  • ST/SC/Ex-SM/PwD – টাকা 200/-

শিক্ষাগত যোগ্যতা : 10 তম পাস/আইটিআই পাস (শিক্ষার যোগ্যতা সম্পর্কিত আরও তথ্যের জন্য, নীচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ুন)।

নির্বাচন প্রক্রিয়া : 

  • সংশ্লিষ্ট NATS/NAPS পোর্টাল থেকে অনলাইন আবেদন প্রাপ্তির পরে এবং Google ফর্মের মাধ্যমে জমা দেওয়া নথি যাচাইয়ের পরে, প্রার্থীদের মেধা তালিকা প্রস্তুত করা হবে S. No-এ বিশদ বিবরণের যোগ্যতা /নির্বাচনের মানদণ্ডের উপর ভিত্তি করে। উপরে 2 ।
  • উপলব্ধ শূন্যপদের উপর ভিত্তি করে, সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের একটি নির্দিষ্ট সময়ের মধ্যে যোগদানের জন্য apprenticeship@rites.com থেকে ই-মেইলের মাধ্যমে জানানো হবে (তালিকাটি RITES ওয়েবসাইটে https://www.rites.com – এও আপলোড করা হবে):
  • প্রার্থীদের শুধুমাত্র যোগদানের সময় আরও যাচাইয়ের জন্য মূল নথিপত্র বহন করতে হবে।
  • এই সময়ে জমা দেওয়া নথিগুলির কোনও শারীরিক/হার্ড কপি নেই।

কীভাবে আবেদন করবেন :  RITES শিক্ষানবিশ শূন্যপদ 2023-এর জন্য অনলাইনে আবেদন করতে, প্রার্থীদের নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে

  • ইঞ্জিনিয়ারিং ডিগ্রি / ডিপ্লোমা প্রার্থীদের অবশ্যই ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং স্কিম (NATS) পোর্টালে নিবন্ধিত হতে হবে অর্থাৎ, https://nats.education.gov.in/student_type.php
  • আইটিআই পাস বা স্নাতক BA/BBA/B.Com পাস প্রার্থীদের অবশ্যই ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ প্রমোশন স্কিম (NAPS) পোর্টালে অর্থাৎ  www.apprenticeshipindia.gov.in এ নিবন্ধিত হতে হবে ।
  • একবার NATS/NAPS শিক্ষানবিশ পোর্টালে নিবন্ধিত হয়ে গেলে, প্রযোজ্য হিসাবে, প্রার্থীদের তাদের ইউজার আইডি/ইমেল আইডি ব্যবহার করে সংশ্লিষ্ট NATS/NAPS পোর্টালে লগইন করতে হবে এবং প্রতিষ্ঠানের নাম হিসাবে “RITES লিমিটেড” দিয়ে শিক্ষানবিশ খোলার / সুযোগের জন্য আবেদন করতে হবে।
  • এই বিজ্ঞাপনে উপরে উল্লিখিত ব্যতীত অন্য কোন উপায়/আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। প্রার্থীদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা সংশ্লিষ্ট NATS/NAPS পোর্টালের মাধ্যমে প্রাসঙ্গিক পদের জন্য সফলভাবে আবেদন করেছেন এবং তারপরে, নির্ধারিত সময়সীমার মধ্যে Google ফর্মের মাধ্যমে প্রয়োজনীয় নথি জমা দিয়েছেন।

আরও পড়ুন : RRC SER Apprentice Recruitment 2023 : বিজ্ঞপ্তি আউট !!! অনলাইনে আবেদন !!! 1785টি পোস্ট !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles