Rally: মানবাজার গভর্মেন্ট আইটিআই এবং মানবাজার পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে একটি সচেতনতামূলক পদযাত্রা ।

WhatsApp Group Join Now
Google News Follow

Rally: করোনা পরবর্তী পরিস্থিতিতে তে স্টুডেন্ট দের ইনস্টিটিউট মুখী করা এবং পরিবেশ দূষণ রুখতে প্লাস্টিক এবং যথেচ্ছ থার্মোকলের ব্যবহার বন্ধ করার উদ্দেশ্যে মানবাজার গভর্মেন্ট আইটিআই এবং মানবাজার পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে  মানবাজার শহরে আয়োজিত হয়ে গেল একটি সচেতনতামূলক পদযাত্রা।

পদযাত্রার সম্মুখভাবে উপস্থিত ছিলেন মানবাজার মহকুমার আরক্ষ আধিকারিক মাননীয় বরুণ বৈদ্য, মানবাজার থানার ভারপ্রাপ্ত আধিকারিক মাননীয় বিশ্বজিৎ মন্ডল, মানবাজার গভর্মেন্ট আই.টি.আই এর অধ্যক্ষ মাননীয় অরিত্রম চট্টোপাধ্যায় সহ অন্যান্য উচ্চ বিদ্যালয়ের প্রধান সমূহ।

Rally: মানবাজার গভর্মেন্ট আইটিআই এবং মানবাজার পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মানবাজার শহরে আয়োজিত হয়ে গেল একটি সচেতনতামূলক পদযাত্রা

Rally : স্টুডেন্ট দের ইনস্টিটিউট মুখী করা এবং পরিবেশ দূষণ রুখতে একটি সচেতনতামূলক পদযাত্রা। 

  • করোনা পরবর্তী পরিস্থিতিতে শিক্ষা বিমুখ একাংশ পড়ুয়াদের শিক্ষার মূল স্রোতে ফিরিয়ে আনতে এবং পরিবেশ দূষণ রোধে ৭৫ মাইক্রনের নিচে প্লাস্টিক ও যথেচ্ছ থার্মোকলের ব্যবহার বন্ধ করার উদ্দেশ্যে মানবাজার গভর্মেন্ট আইটিআই এবং মানবাজার পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মানবাজার শহরে আয়োজিত হয়ে গেল একটি সচেতনতামূলক পদযাত্রা।
  • এই পদযাত্রায় মানবাজার রাধামাধব বিদ্যায়তন, বিশরী পিডিজিএম হাই স্কুল, স্বপন সুব্রত হাই স্কুল, মানবাজার গার্লস হাই স্কুল, মানবাজার গভর্মেন্ট আই টি আই, লৌলারা কলেজের NCC স্কোয়াড সহ পুলিশ প্রশাসনের আধিকারিক মিলিয়ে প্রায় ৪০০র বেশি মানুষ অংশগ্রহণ করেছিলেন।
  • মানবাজার গভর্মেন্ট আইটিআই অধ্যক্ষ জানান বিভিন্ন সময়ে তারা পুলিশ প্রশাসন এবং অন্যান্য বিদ্যালয়ের সহযোগিতায় এই ধরনের সচেতনতামূলক অনুষ্ঠানগুলির আয়োজন করে থাকেন। আগামী দিনেও এই ধারা অব্যাহত থাকবে।

Click Here for Details of Manbazar Government ITI

আরও পড়ুন : বাবা দিনমজুর, নেই মা ! বস্তির ছেলে প্রেম কুমার পেল আড়াই কোটি টাকার স্কলারশিপ ! পড়বে আমেরিকায় !

 

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles