SAIL Recruitment 2022 : মাধ্যমিক পাস যোগ্যতায় স্টিল কারখানায় কর্মী নিয়োগ ! বেতন প্রতি মাসে ১৮ হাজার টাকা|

WhatsApp Group Join Now
Google News Follow

SAIL Recruitment 2022 : স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড এর মাধ্যমিক পাশে নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারেন। শিক্ষকতা যোগ্যতা,আবেদন পদ্ধতি সমস্ত কিছু নিয়ে বিস্তারিত আলোচনার রইল আজকের এই প্রতিবেদনে।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1nDym1cFO7ttKI-P5bEofyBLOzsrTTIBO/view?usp=share_link

Employment Notice No. : ISP/RECTT./DR/2022/1

পদের নাম(Name of the Post) : Operator / Attendant Technician Trainee

মোট শূন্য পদ(Number of Vacancy) :  ১৩৩ টি।

যে সমস্ত পদে নিয়োগ করা হবে(All posts to be appointed) : Mechanical, Electrical, Metallurgy, Instrumentation, Chemical, Civil, Ceramic, Boiler Operation, Electrician, Fitter, Turner, Welder সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগতা যোগ্যতা(Educational Qualification): অপারেটর টেকনিশিয়ান পদের ক্ষেত্রে মাধ্যমিক পাস সহ সংশ্লিষ্ট ট্রেডে ডিপ্লোমা করা থাকতে হবে এবং টেকনিশিয়ান পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেড এ আইটিআই পাশ করা থাকলে আবেদন করতে পারবেন।

বয়স(Age Limit) : প্রাপ্তি সর্বোচ্চ বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে এবং বয়লার অপারেশন পদের ক্ষেত্রে প্রাপ্তি সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সমৃদ্ধ প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

বেতন(Salary) : অপারেটর টেকনিশিয়ান পদের ক্ষেত্রে প্রতি মাসে বেতন ১৬,১০০/- টাকা থেকে ১৮,৩০০/- টাকা। অ্যাটেনডেন্ট টেকনিশিয়ান পদের ক্ষেত্রে ১২,৯০০/- টাকা থেকে ১৫,০০০/- টাকা।

আবেদন পদ্ধতি(How to Apply) : যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। অনলাইনে রেজিস্ট্রেশন করার সময় বৈধ ইমেইল আইডি, বৈধ মোবাইল নাম্বার এবং তার সাথে সাথে পাসপোর্ট সাইজের ফটোগ্রাফ এবং সিগনেচার সহ সমস্ত প্রয়োজনীয় তথ্য স্ক্যান করে আপলোড করতে হবে।

Click here for Apply Online : https://www.sail.co.in/

আবেদন পদ্ধতি(How to Apply) : অপারেটর টেকনিশিয়ান পদের ক্ষেত্রে আবেদন ফি বাবদ UR/OBC/EWS প্রার্থীদের ক্ষেত্রে ৫০০/- টাকা এবং SC/ST/PWD/ESM প্রার্থীদের ক্ষেত্রে ১৫০/-।অ্যাটেনডেন্ট টেকনিশিয়ান পদের ক্ষেত্রে UR/OBC/EWS প্রার্থীদের ক্ষেত্রে ৩০০/- টাকা এবং SC/ST/PWD/ESM প্রার্থীদের ক্ষেত্রে ১০০/- টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ(Last date of Application) : ১০ জানুয়ারি ২০২৩।

নিয়োগ পদ্ধতি(Recruitment Process) : কম্পিউটার বেস টেস্ট, স্কিল টেস্ট, ট্রেড টেস্ট এবং ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ করা হবে।

আরও পড়ুন : SAIL Recruitment : SAIL-এ অধীনে কর্মচারী নিয়োগ, মাসিক বেতন ৫০ হাজার টাকা!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles