Steel Authority of India Limited Recruitment : ভারতীয় স্টিল অথরিটিতে নিয়োগ !!! দেখুন শিক্ষাগত যোগ্যতা ও আবেদন পদ্ধতি !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Steel Authority of India Limited Recruitment : Steel Authority Of India Limited কোম্পানি থেকে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ করা হবে Operator Cum Technician ও Attendant Cum Technician পদে।অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের পোস্টিং দেওয়া হবে বার্নপুর স্টিল প্ল্যান্টে।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/15mof0Be7lSS8Nz5p4QDmDfet0VWPrvOb/view?usp=sharing

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশ থাকতে হবে। এর পাশাপাশি আরও বিভিন্ন পদে মাধ্যমিক পাশের পাশাপাশি ITI থাকতে হবে। অতএব আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন থেকে বিস্তারিত দেখে নিন।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে ?

নিয়োগের সম্পর্কিত বিস্তারিত তথ্য :

নোটিশ নং- ISP/RECTT./DR/2023/01

নোটিশ প্রকাশের তারিখ- 29/12/2023

  1. পদ : Boiler Operator।

শূন্যপদ : 3 টি শূন্যপদ রয়েছে এখানে।

2.পদ : Boiler Attendant।

শূন্যপদ- 3 টি শূন্যপদ রয়েছে এখানে।

3. পদ : Attendant-cum-Technician

শূন্যপদ : 40 টি শূন্যপদ রয়েছে এখানে।

যোগ্যতা : এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশ থাকতে হবে। এর পাশাপাশি আরও বিভিন্ন পদে মাধ্যমিক পাশের পাশাপাশি ITI থাকতে হবে আবার কিছু পদের ক্ষেত্রে মাধ্যমিক পাশ এবং তার সাথে সাথে তিন বছরে ডিপ্লোমা পাশ করতে হবে। অতএব আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন থেকে বিস্তারিত দেখে নিন।

বয়সসীমা : Operator-cum-Technician পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 30 বছর। আর Attendant-cum-Technician পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ হয়েছে 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

বেতন : এই পদ গুলিতে যেমন আলাদা আলাদা যোগ্যতা উল্লেখ করা হয়েছে তেমন মাসিক বেতনও আলাদা আলাদা রয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

নিয়োগ পদ্ধতি :  লিখিত পরীক্ষা এবং ট্রেড টেস্টের ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি : অনলাইনে আবেদন করতে হবে। এর জন্য www.sailcareers.com ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজিস্টার করে তারপর নিজেদের তথ্য দিয়ে ফর্মটি ফিলাপ করতে হবে। এরপরে আবেদন মূল্য জমা দিয়ে ফর্মটি সাবমিট করতে হবে।

Click here for Official Website : https://sail.co.in/

Click here for Apply Online : https://sail.ucanapply.com/otr?app_id=UElZMDAwMDAwMQ==

Steel Authority of India Limited Recruitment
Steel Authority of India Limited Recruitment

 

আবেদন মূল্য :  বিভিন্ন পদের জন্য জেনারেল প্রার্থীদের এবং SC/ ST, PwBD প্রার্থীদের আলাদা আলাদা আবেদন মূল্য ধার্য করা হয়েছে। যে পদের জন্য আবেদন করতে চান, সেই পদের জন্য নির্ধারিত আবেদন মূল্যের পরিমাণ নীচের লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখে নিন।

গুরুত্বপূর্ণ তারিখ : 18/01/2024 এখানে অনলাইনে আবেদন করার শেষ দিন।

আরও পড়ুন : BPSCL Apprentice Recruitment : BPSCL শিক্ষানবিশ নিয়োগের জন্য বিজ্ঞপ্তি আউট !!! আইটিআই এবং স্নাতক এবং টেকনিশিয়ান শিক্ষানবিশ নিয়োগ !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles