The School of Open Learning (SOL) Recruitment : কেন্দ্রীয় মুক্ত বিদ্যালয়ে নন-টিচিং পদে স্টাফ নিয়োগ !!! উচ্চমাধ্যমিক পাশে আবেদন করুন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

The School of Open Learning (SOL) Recruitment : The School of Open Learning (SOL), Delhi University (DU) -এর তরফে মোট ৭৮ টি শূন্যপদে নন-টিচিং স্টাফ নিয়োগ করার কথা ঘোষণা করা হয়েছে।মোট ১২ টি বিভাগে এই শূন্যপদগুলিকে পূরণ করা হবে।০৪.১১.২০২৩ পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন।

Click here for Official Notification : https://web.sol.du.ac.in/info/online-application-form-for-officer-staff

নিয়োগকারী সংস্থা The School of Open Learning (SOL), Delhi University (DU)
Advertisement no. SOL/Estab.I/2023/1370
অফিসিয়াল ওয়েবসাইট sol.du.ac.in
মোট শূন্যপদ  ৭৮ টি।
আবেদন শুরু ০৬.১০.২০২৩
আবেদন শেষ ১৭.১১.২০২৩

 

  • পদের নাম : Junior Assistant.

শূন্যপদ : ৩৭ টি।

শিক্ষাগত যোগ্যতা : আবেদনকারী চাকরিপ্রার্থী সরকার স্বীকৃত কোনো বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ করে থাকলে আবেদন জানাতে পারবেন। সেইসাথে কম্পিউটারে টাইপিং করতে জানতে হবে।

বয়স সীমা : উল্লেখ্য পদে আবেদন করতে হলে ০৪.১১.২০২৩ অনুসারে প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। তবে SC ও ST শ্রেণীর প্রার্থীদের ৫ বছর ও OBC প্রার্থীদের অতিরিক্ত ৩ বছর, বয়সের উর্দ্ধসীমায় ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন : সপ্তম পে কমিশনের সুপারিশ অনুযায়ী লেভেল-২ অনুসারে বেতন দেওয়া হবে।

  • পদের নাম :  Assistant.

শূন্যপদ : ১৪ টি।

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত কোনো বোর্ড থেকে গ্র্যাজুয়েশন পাশ করে থাকলে আবেদন জানাতে পারবেন।

বয়স সীমা : উল্লেখ্য পদে আবেদন করতে হলে ০৪.১১.২০২৩ অনুসারে প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। তবে SC ও ST শ্রেণীর প্রার্থীদের ৫ বছর ও OBC প্রার্থীদের অতিরিক্ত ৩ বছর, বয়সের উর্দ্ধসীমায় ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন : সপ্তম পে কমিশনের সুপারিশ অনুযায়ী লেভেল-৪ অনুসারে বেতন দেওয়া হবে।

  • পদের নাম :  Senior Assistant.

শূন্যপদ : ৮ টি।

শিক্ষাগত যোগ্যতা : আবেদনকারী চাকরিপ্রার্থী সরকার স্বীকৃত কোনো বোর্ড থেকে গ্র্যাজুয়েশন পাশ করে থাকলে আবেদন জানাতে পারবেন। সেইসাথে প্রার্থীদের কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স সীমা : উল্লেখ্য পদে আবেদন করতে হলে ০৪.১১.২০২৩ অনুসারে প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। তবে SC ও ST শ্রেণীর প্রার্থীদের ৫ বছর ও OBC প্রার্থীদের অতিরিক্ত ৩ বছর, বয়সের উর্দ্ধসীমায় ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন : সপ্তম পে কমিশনের সুপারিশ অনুযায়ী লেভেল-৬ অনুসারে বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি : উল্লেখিত তিনটি বিভাগে নিম্নলিখিত ধাপে প্রার্থীদের নিয়োগ করা হবে। বাকি পদগুলির জন্য বিজ্ঞপ্তি পড়ে নিন।

  • লিখিত পরীক্ষা।
  • স্কিল টেস্ট (যে পদে প্রয়োজন)।
  • ডকুমেন্ট ভেরিফিকেশন।

আবেদন পদ্ধতি : প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট “sol.du.ac.in” -তে যেতে কিংবা নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করেও সরাসরি আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। প্রার্থীদের আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত ডকুমেন্টসগুলি আবেদনপত্রের সঙ্গে আপলোড করতে হবে। আবেদন শেষে ওয়েবফর্মটির একটি প্রিন্ট আউট বের করে রাখতে হবে।

Click here for Official Website : sol.du.ac.in

Click here for 1st Time Registration for Online Application : https://web.sol.du.ac.in/misc/permanent_post/sol_permanent_reg

Click here for Already Registered Candidates for Online Application : https://web.sol.du.ac.in/misc/permanent_post/sol_permanent_reg?page=login

আবেদন ফি : General/Unreserved প্রার্থীদের আবেদন ফি হিসেবে ১০০০ টাকা, OBC(NCL)/ EWS and Women প্রার্থীদের ৮০০ টাকা ও SC/ST and PwBD প্রার্থীদের ৬০০ টাকা আবেদন মূল্য আবেদনের সময় জমা করতে হবে।

আরও পড়ুন : UCIL Recruitment 2023 : 243 ITI ট্রেড শিক্ষানবিশ শূন্যপদ !!! অনলাইনে আবেদন করুন!!!শেষ তারিখ : 12.11.2023!!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles