কোহলির বাড়তি বিশ্রাম!এমনকি ঘনঘন নেতা বদল! খুশি নন সৌরভ!

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Virat Kohli(বিরাট কোহলি):

বিরাট কোহলি কেন বারবার বিশ্রাম চাইছেন, সেই নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) নিজের অপছন্দের কথা জানিয়ে দিলেন। বোর্ড (BCCI) প্রেসিডেন্ট জন্মদিনের দিনেই সংবাদসংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘সারা জীবন আমি একটা বিষয়ে বিশ্বাস করে এসেছি। যত বেশি খেলব, তত ভাল ছন্দে থাকব এবং ফিট হয়ে উঠব। এই পর্যায়ে বেশি ম্যাচ খেলা দরকার। বেশি ম্যাচ খেললে শরীরও শক্তিশালী হয়ে উঠবে।’’

বহুদিন ধরে নিজের ফর্ম খুঁজে বেড়াচ্ছেন বিরাট। সে কারণেই বিভিন্ন সময়ে বহু বিশেষজ্ঞ তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এমন অবস্থা রবি শাস্ত্রী থেকে মাইকেল ভন সামনে এসে এই প্রসঙ্গে কথা বলেছেন। কিন্তু সৌরভ খুশি নন কোহলির বাড়তি বিশ্রামে।

গত বছর নিউজিল্যান্ড সিরিজের পর এ বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টিতে খেলেননি বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁকে। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে।

Virat Kohli ! কোহলির বাড়তি বিশ্রাম!এমনকি ঘনঘন নেতা বদল!খুশি নন সৌরভ!

দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে সিরিজ:

ঘন ঘন জাতীয় দলের অধিনায়কত্ব বদলও পছন্দ নয় সৌরভের। তিনি মনে করেন এতে দলের ছন্দ নষ্ট হয়। এই প্রসঙ্গে সৌরভ বলেছেন, ‘‘অল্প সময়ে সাত অধিনায়কের ভাবনা মোটেই আদর্শ নয়। তবে কিছু না কিছু কারণে চেঞ্জ করতে হয়। দক্ষিণ আফ্রিকায় বিরুদ্ধে রোহিতের নেতৃত্ব দেওয়ার কথা ছিল। তার আগেই চোট পেয়ে গেল রোহিত। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে সিরিজের আগে আবার রাহুল চোট পেল। ইংল্যান্ডে রোহিত কোভিডে আক্রান্ত হল। এগুলিতে কাউকে দোষ দেওয়াও যায় না।’’

সৌরভের জন্মদিন:

এদিকে, বিরাট কোহলি এদিন সৌরভের জন্মদিনে কোনও শুভেচ্ছা জানাননি। অথচ দুই তারকাই লন্ডনে রয়েছেন। গতদিন ধোনির জন্মদিনে প্রশংসায় ভাসিয়েছিলেন বিরাট। অথচ মহারাজকে বিশেষ দিনে কোনও শুভেচ্ছাই জানাননি কোহলি। অথচ বিরাটের জন্মদিনে সৌরভ শুভেচ্ছা জানিয়েছিলেন। এতে আবারও তাঁদের মধ্যে বিবাদের গন্ধ পাচ্ছেন অনেকেই।

আরও পড়ুন : সিরিজ জয়ের পরই কোহলিকে বাদ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলেন

 

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles