Bandhan Bank Recruitment 2022 : বন্ধন ব্যাংক কর্মী নিয়োগ, বেতন 20,700 টাকা |

WhatsApp Group Join Now
Google News Follow

Bandhan Bank Recruitment 2022 : বন্ধন ব্যাংকের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। রাজ্যের বিভিন্ন জেলায় বন্ধন ব্যাংকে নেওয়া হচ্ছে কর্মী। পুরুষ কিংবা মহিলা যে কেউ যোগ্য। ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এবং প্রার্থীদের নিযুক্ত করা হবে একেবারে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে।

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) :  যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। উচ্চ শিক্ষিত চাকরি প্রার্থীরাও সমানভাবে যোগ্য বলে বিবেচিত হবেন।

প্রার্থীর বয়সসীমা(Age Limit of the Candidates): আবেদনের জন্য আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। এবং এখানে সর্বোচ্চ 33 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।

মাসিক বেতন(Monthly Salary)চাকরিতে নিযুক্ত হওয়ার পর কর্মী পিছু মাসিক গড় বেতন 14,500/- টাকা থেকে শুরু হচ্ছে। এবং এই বেতন সর্বোচ্চ 20,700/- টাকা অব্দি হতে পারে।

আবেদন পদ্ধতি(How to Apply) অনলাইনের মাধ্যমে খুব সহজেই এখানে আপনি চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করুন,

  1. সবার প্রথমে আবেদনের অফিসিয়াল লিংকে গিয়ে আপনাকে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করে নিতে হবে।

Click here for Apply Online : https://www.ncs.gov.in/Pages/ViewJobDetails.aspx?A=w1BcJXzB%2BW4%3D&U=&JSID=%2FSFOggVaxDE%3D&RowId=%2FSFOggVaxDE%3D&OJ=7k4L7QQ5IOM%3D

2. এখানে যেসব তথ্য চাইবে সেগুলি এক এক করে দিয়ে দেবেন। সেক্ষেত্রে আপনি New User? Sign Up এ ক্লিক করে নিজেকে Jobseeker হিসাবে বেছে নিয়ে সামনের ধাপ গুলিতে এগিয়ে যান।

Apply Online for Bandhan Bank Recruitment
Apply Online for Bandhan Bank Recruitment

Click here If You Are New User or Already Registered User: https://www.ncs.gov.in/_layouts/15/ncsp/usermanagement/login.aspxReturnUrl=%2f_layouts%2f15%2fAuthenticate.aspx%3fSource%3d%252F%255Flayouts%252F15%252Fncsp%252Fjob%252Dseeker%252FViewJobDetails%252Easpx%253FJSID%253D%25252FSFOggVaxDE%25253D%2526&Source=%2F%5Flayouts%2F15%2Fncsp%2Fjob%2Dseeker%2FViewJobDetails%2Easpx%3FJSID%3D%252FSFOggVaxDE%253D%26

  1. নিজের নাম, বাবা অথবা স্বামীর নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল প্রকার তথ্য দেবেন।
  2. সঙ্গে অবশ্যই মনে করে নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি রাখবেন আবেদন করার সময়।
  3. নিজের যাবতীয় কিছু ডকুমেন্ট আপলোড করতে বলতে পারে, সেগুলি এক এক করে আপলোড করবেন। সঙ্গে নিজের পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার আপলোড করতে হতে পারে।
  4. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।

প্রয়োজনীয় ডকুমেন্ট(Required Documents):

  1. মাধ্যমিকের অ্যাডমিট বা বার্থ সার্টিফিকেট বয়সের প্রমাণপত্র হিসেবে।
  2. মাধ্যমিকের মার্কশিট এবং সার্টিফিকেট।
  3. উচ্চমাধ্যমিক এর মার্কশিট এবং সার্টিফিকেট।
  4. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার।
  5. নিজের ভোটার কার্ড কিংবা আঁধার কার্ড বাসিন্দার প্রমাণপত্র হিসেবে।
  6. ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে।

ক্ষেত্র পদের নাম(Area of the Job & Vacancy Details) বন্ধন ব্যাংক এ (Bandhan Bank Recruitment 2022) বিভিন্ন ধরনের ক্ষেত্রে বিভিন্ন পদে নেওয়া হচ্ছে কর্মী। প্রাথমিকভাবে Finance, Insurance এবং Accounting সার্ভিসে নেওয়া হচ্ছে কর্মী। সঙ্গে KYC ভেরিফিকেশন ডিপার্টমেন্ট, Loan ডিপার্টমেন্ট ইত্যাদি নানান ক্ষেত্রে কর্মীদের নিযুক্ত করা হবে।

কর্মী নিয়োগ প্রক্রিয়া(How to Recruit) বন্ধন ব্যাংকের এই কর্মী নিয়োগের (WB Bandhan Bank Recruitment 2022) ক্ষেত্রে কোনো পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হচ্ছে।

  1. প্রার্থীদের আবেদন জমা পড়ার পর সেগুলি প্রথমে শর্ট লিস্টিং এর মাধ্যমে বেছে নেওয়া হবে।
  2. প্রার্থীদের ডাকা হবে সাধারণ ইন্টারভিউ প্রক্রিয়ায় জন্য। সেখানে তাদের ডকুমেন্ট ভেরিফিকেশন করা হবে।
  3. সঙ্গে কিছু সাধারণ প্রশ্ন করণের মধ্য দিয়ে ভালো করে পার্সোনালিটি দেখে নেওয়া হবে।
  4. এরপর প্রার্থীদের পারফরম্যান্স এর ওপর ভিত্তি করে তাদের দেওয়া হবে নম্বর।
  5. এই নম্বরের ভিত্তিতে তৈরি করে নেওয়া হবে একটি মেরিট লিস্ট তথা মেধা তালিকা।
  6. সবার শেষে এই মেরিট লিস্ট থেকে প্রার্থীদের ডেকে সরাসরি কর্মী পদে নিযুক্ত করা হবে।

আবেদনের সময়সীমা(Last Date Of Application)বন্ধন ব্যাংকের এই নিয়োগ (Bandhan Bank Recruitment 2022) এ আগামী 27/12/2022 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে উপরের দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুন।

আরও পড়ুন : Bandhan Bank Recruitment 2022 : বন্ধন ব্যাংক – উচ্চমাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে প্রচুর পদে নিয়োগ, বেতন 20,700/- টাকা।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles