Google Internship 2022: ভারতে বিরাট কর্মসংস্থানের সৃষ্টি, সঙ্গে মোটা অঙ্কের বেতন।

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Google Internship 2022 : সারা পৃথিবীর সব চেয়ে বড় আইটি সংস্থা তথা সার্চ ইঞ্জিন (Search Engine) এই গুগল। এখানে সারা দিনের কথা তো বাদই দিলাম, প্রতি মিনিটে তথা প্রতি সেকেন্ডে যে কত পরিমাণ অনলাইন সার্চ হয় তা বলার বাইরে। গুগল ইন্ডিয়া তথা ভারতে তাদের একটি ইন্টার্নশিপ প্রোগ্রামের আয়োজন করতে চলেছে যার মধ্য দিয়ে কর্মসংস্থান জারি করে নিয়োগ করা হবে পরবর্তীকালে।

কারা আবেদন করতে পারবেন?

সবাইকে আবেদনের সুযোগ করে দেওয়া হয়েছে। অর্থাৎ এক্সপেরিয়েন্সড দের পাশাপাশি ফ্রেশাররাও জানাতে পারবেন আবেদন। এই ইন্টার্নশিপ এর শেষে প্রার্থীদের সামনে থাকছে একটি মোটা বেতনের উজ্জ্বল ভবিষ্যৎ।

ইন্টার্নশিপ এর সময়।  

ইন্টার্নশিপ (Google Internship 2022) দুটি পর্যায়ে প্রার্থীদের ট্রেনিং করানো হবে।সামার ইন্টার্নশিপ উইন্টার ইন্টার্নশিপ। Winter Internship 22-24 সপ্তাহ চলবে এবং Summer Internship 10-12 সপ্তাহ চলবে। 

ভারতের কোথায় হবে গুগল ইন্টার্নশিপ ?

ইন্টার্নশিপ(Google Internship 2022) প্রোগ্রামের করানো হবে ভারতের ব্যাঙ্গালোর হায়দ্রাবাদে।

আবেদন পদ্ধতি

আবেদন করতে পারবেন মূলত অনলাইনের মাধ্যমে। সেক্ষেত্রে নির্দিষ্ট লিংকে গিয়ে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করবেন। আবেদন এর ক্ষেত্রে নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।

শিক্ষাগত যোগ্যতা

কম্পিউটার সাইন্স কিংবা এই জাতীয় কোনো টেকনিক্যাল ক্ষেত্রে আপনাকে স্নাতক করতে হবে। মাস্টার ডিগ্রি কিংবা পিএইচডি করা থাকতে হবে। সফটওয়্যার ডেভলপমেন্ট এর কাজ তথা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ এর জ্ঞান থাকা দরকার। ইংরেজি ভাষায় লিখতে, পড়তে ও বলতে জানতে হবে।

Read Official Notice & Apply : Click Here 

আরও পড়ুন : TATA Internship Programme 2022 | Online Apply Now !

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles