Jio 5G Launch : ভারতে লঞ্চ হচ্ছে Jio 5G, কত রিচার্জ করতে হবে, কারা পাবেন ফ্রিতে সুবিধা ?

WhatsApp Group Join Now
Google News Follow

Jio 5G Launch:  নিলাম এর পরে এখন প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে 5G সার্ভিসে শুরু হওয়ার জন্য। সব কোম্পানি খুব দ্রুত ৫জি সার্ভিস শুরু করতে চলেছে। কিন্তু কবে, এটা এখনও পর্যন্ত তারিখ ঘোষণা করেনি। এয়ারটেল পরিষ্কার জানিয়ে দিয়েছে যে তারা এই অগাস্ট মাসেই ফাইভ জি সার্ভিস শুরু করে দেবে। এই পরিস্থিতিতে ভারতীয় টেলিকম সেক্টরের সবচেয়ে বড় প্লেয়ার জিও-র সঙ্গে প্রতিযোগিতায় পড়তে হবে তাঁদের।

Click Here for Recharge AIRTEL Customer

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ইন্টারনেট বা মোবাইলে রিচার্জ করা ছাড়া উপায় নেই (Jio 5G)।

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ইন্টারনেট বা মোবাইলে রিচার্জ করা ছাড়া উপায় নেই (Jio 5G Launch) । আর অন্যদিকে গত বছর বিভিন্ন টেলিকম সংস্থা মোবাইল রিচার্জের ক্ষেত্রে মূল্য বৃদ্ধি করেছে। কিন্তু রিচার্জ করা ছাড়া উপায় নেই। তাই দাম দিয়ে হলেও রিচার্জ করতেই হয়।

Click Here for Recharge JIO Customer

বর্তমানে প্রায় সকল টেলিকম সংস্থাই মোবাইল রিচার্জের মূল্য বৃদ্ধি করেছে। যদিও অনেক ক্ষেত্রে গ্রাহকদের কথা মাথায় রেখে বাজারে লঞ্চ করা হয়েছে আকর্ষণীয় প্ল্যান। তবেই অনেকেই আশায় বসে আছেন কবে জিও 5G পরিষেবা লঞ্চ করা হবে।

5G পরিষেবা কবে চালু করা হবে JIO এর পক্ষ থেকে।

জিও অগাস্ট মাসেই তাদের 5G লঞ্চ করে দিতে পারে। কারণ প্রতিযোগিতা থেকে পিছিয়ে পড়তে তারা নিশ্চয়ই চাইবে না।

আগস্ট মাসে 5G পরিষেবা চালু করা হবে। তাই টেক্কা দিতে জিও 5G পরিষেবা কবে চালু করা হবে সেই সম্পর্কিত ঘোষণা করা হতে পারে এই মাসেই। সূত্রের খবর, ২৯ আগস্ট রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যানুয়াল জেনারেল মিটিং বা AGM রয়েছে। এজিএম থেকে রিলায়েন্স প্রতিবছরই বড় কিছু ঘোষণা করে।সম্ভবত এ বছরের সবচেয়ে বড় ঘোষণা জিও ফাইভজি লঞ্চের বিষয়ে এই মিটিং থেকেই ঘোষণা হবে। কোম্পানি সার্ভিস শুরুর এদিন থেকেই ঘোষণা করতে পারে। যদিও জিও এখনও পর্যন্ত ঘোষণা করেনি যে এক হাজার শহরে তাদের ফাইভ জি কভারেজ প্ল্যানিং পুরো হয়ে গেছে কিনা।

আরও পড়ুন :  BSNL Recharge Plan : BSNL-র এই অফারে কুপোকাত Jio, Airtel, Vodafone।এক টাকারও কমে ৩৬৫ দিনের বৈধতা, কল-ডেটা !

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles