BSNL Recharge Plan : BSNL-র এই অফারে কুপোকাত Jio, Airtel, Vodafone।এক টাকারও কমে ৩৬৫ দিনের বৈধতা, কল-ডেটা!

Join Our WhatsApp Group For New Update

BSNL Recharge Plan:  নিজেদের  বাজার পুনর্দখল করার জন্যে একের পর এক বাজার কাঁপানো প্ল্যান নিয়ে হাজির হচ্ছে BSNL। কেন্দ্রের আর্থিক প্যাকেজের পর BSNL এবার গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়িয়েছে। একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হচ্ছে বিএসএনএল। একদিকে যখন বাজারে সব কিছুর দাম বাড়ছে তখন BSNL – এর এই প্ল্যানগুলি(BSNL Recharge Plan) ব্যবহার করে কিছুটা সাশ্রয় করতে পারবেন সাধারণ মানুষ।

চলতি বছরেই প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছিল বেসরকারি টেলিকম সংস্থাগুলি। Jio, Airtel ছাড়াও এই তালিকায় নাম লিখিয়েছিল Vodafone-Idea। সম্প্রতি একাধিক রিপোর্টে জানানো হয়েছে ফের পরিষেবা ব্যবহারের খোরাক বাড়াতে পারে এই সংস্থাগুলি। কিন্তু এই পরিস্থিতিতেও গ্রাহকের কাছে সস্তায় পরিষেবা তুলে দিচ্ছে BSNL।

BSNL এর ৩২১ টাকার প্ল্যান : এক্ষেত্রে আপনি পেয়ে যাবেন পুরো এক বছরের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কলিং। সেই এক বছরের মধ্যে বিনামুল্যে ইনকামিং এবং আউটগোয়িং পরিষেবা উপভোগ করতে পারেন। ৩২১ টাকার এই প্ল্যানে ১৫ জিবি ডেটার সাথে ২৫০ টি এসএমএস এর সুবিধাও দিচ্ছে BSNL(BSNL Recharge Plan) ।

৩২১ এর BSNL এই প্ল্যানটি সবার জন্য নয় : BSNL এর তামিলনাড়ু রিজিয়নের পুলিশকর্মীরাই শুধুমাত্র এই রিচার্জের জন্য উপযুক্ত হবেন। এছাড়া আনলিমিটেড কলের সুবিধাও মিলবে যদি একজন পুলিশকর্মী আরেকজন পুলিশকর্মীকেই ফোন করেন তাছাড়া বাকি ক্ষেত্রে প্রতি মিনিটে ৭ পয়সা দিতে হবে অন্যান্য BSNL সিমে ফোন করতে। অন্য নেটওয়ার্কে ফোন করলে BSNL(BSNL Recharge Plan) মিনিটে ১৫ পয়সা শুল্ক লাগু করে।

BSNL এর আরও কিছু নতুন প্ল্যান।

147 টাকা প্রিপেড প্ল্যান : BSNL প্রিপেড গ্রাহকরা 30 দিনের বৈধতা পাবেন এই প্ল্যানে। অর্থাৎ প্রতিদিন 5 টাকার কম খরচ করতে হবে। এই প্ল্যানের সঙ্গে মিলবে 10 GB হাই স্পিড ডেটা। 147 টাকা প্ল্যানে BSNL প্রিপেড গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল ভয়েস কলের সুযোগ পাবেন। যদিও এই প্ল্যানের সঙ্গে থাকছে না কোন SMS – এর সুবিধা। এই প্ল্যানের গ্রাহকরা SMS করতে চাইলে অতিরিক্ত খরচ করতে হবে।

797 টাকা রিচার্জ প্ল্যান : 797 টাকা রিচার্জ প্ল্যানে প্রতিদিন2 GB ডেটা ব্যবহার করা যাবে। এর সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100 SMS। এই প্ল্যানে 395 দিন বৈধতা পাওয়া যাবে। অর্থাৎ এক রিচার্জে প্রায় 13 মাস ফোন ব্যবহার চালিয়ে যাওয়া যাবে।

আরও পড়ুন :BSNL Recharge : স্বাধীনতা দিবস উপলক্ষে BSNL এর নতুন প্ল্যান ! প্রতি মাসে 75 GB ডেটা ফ্রি !

Join Our WhatsApp Group For New Update

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles