Jio Free Recharge Offer : একদম বিনামূল্যে ৬ মাসের রিচার্জ ! অফার Jio-র

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Jio Free Recharge Offer :

Reliance Jio কেন মানুষের প্রথম পছন্দ ?
এই মুহূর্তে দেশের টেলিকম ইন্ডাস্ট্রিতে রাজ করছে জিও (Jio)। আমাদের দেশে প্রচুর সংখ্যক Jio ব্যবহারকারী রয়েছে। দিন দিন বৃদ্ধি পাচ্ছে জিও ইউজারস। আর এর একমাত্র কারণ হলো জিওর সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরণের প্ল্যান যা আর অন্য কোনো সংস্থা দিতে সক্ষম নয়। এই কারণেই অধিকাংশ মানুষ বেছে নিচ্ছে জিও।

Popular Plan of JIO Recharge
Popular Plan of JIO Recharge

শুধুমাত্র পুরনো গ্রাহকদের(Reliance Jio) জন্যই কি নিয়ে এসেছে এই অফার?

প্রথমে গ্রাহক বাড়ানোর জন্য জিও ফ্রি পরিষেবা দিয়েছিল। আর এখন সমস্ত পুরাতন গ্রাহকদের এই পরিষেবা দেওয়ার ঘোষণা হয়েছে। এই অফার (Jio Free Recharge Offer) পেতে হলে আপনাকে এই নম্বরে (180088999999) কল করতে হবে। তাহলে আপনিও পেয়ে যেতে পারেন জিও ফ্রী রিচার্জ।

Reliance Jio নতুন রিচার্জ প্ল্যান এ কি সত্যি সাশ্রয় হবে ?

জিও-এর তরফে থেকে দেওয়া এই অফারে বলা হয়েছে যারা জিও’র পুরনো গ্রাহক, তারা এই ফ্রি রিচার্জের সুবিধা নিতে পারবেন। আপনি যদি গত ২ বছর ধরে Jio সিম ব্যবহার করেন তবে আপনিও এই রিচার্জটি করাতে পারেন।  এই রিচার্জের মাধ্যমে আপনারা আগামী ছয় মাসের জন্য প্রতিদিন 2জিবি ডেটা ও ভারতের যেকোনো নেটওয়ার্কে ফ্রি কলিং এর সুবিধা পেয়ে যাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে।

কিভাবে এই সুবিধা পাবেন Reliance Jio গ্রাহকরা?

মাইজিও অ্যাপ ব্যবহার করেও গ্রাহকরা নিজেই নিজের ফোনে এই নতুন রিচার্জ সারতে পারেন। সেক্ষেত্রে প্রথমেই আপনাকে মাই জিও অ্যাপটি ডাউনলোড করে তাতে নাম্বার ভেরিফাই করতে হবে। এরপর আপনাকে ফ্রি রিচার্জ অপসন এ ক্লিক করে রিচার্জ করতে হবে। তবে এক্ষেত্রে কেবলমাত্র জিও এর পুরনো গ্রাহকরাই কেবলমাত্র এই অফারটি উপভোগ করতে পারবেন!

আরও পড়ুন : কড়া টেক্কা পাবে Jio, Airtel, Vodafone! BSNL এর আরো ২ টি নতুন প্ল্যান মিলবে আনলিমিটেড কল সহ ডাটার সুবিধা।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles