Kolkata Metro Rail Recruitment 2024 : গ্রুপ সি ও ডি পদে কর্মী নিয়োগ !!! কলকাতা মেট্রো রেলে !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Kolkata Metro Rail Recruitment 2024 : কলকাতা মেট্রো রেলে গ্রুপ ডি ও গ্রুপ সি পদে কর্মী নিয়োগের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কলকাতা মেট্রো রেলে কিভাবে আবেদন করবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, আবেদন পদ্ধতি বিস্তারিত তথ্য নিম্নে আলোচনা হয়েছে এই প্রতিবেদনে।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1c2I28H9FSIFevuT53brpLcCQfg8Flotf/view?usp=sharing

পদ : গ্রুপ ডি ও গ্রুপ সি পদে কর্মী নিয়োগ।

বয়স : আবেদন করার জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হলে আবেদনযোগ্য।

বেতন সীমা : প্রতি মাসে ২০,২০০/- হাজার টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম মাধ্যমিক পাস করে থাকতে হবে। তার সাথে আইটিআই পাশ করা থাকতে হবে।

আবেদন পদ্ধতি : চাকরি প্রার্থীদের অফলাইনে আবেদনের নথিভূক্ত করতে হবে। এই প্রতিবেদনে নিচে আবেদন পত্রটি রয়েছে। আবেদন পত্রটি সঠিকভাবে ফিলাপ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট সময়ের আগে জমা করতে হবে। বিজ্ঞপ্তিতে আবেদন পত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।

Click here for Downloads Application Form : https://drive.google.com/file/d/167aMVMBSMjtDc8ju6npII_oHoBBDnq6x/view?usp=sharing

আবেদনের শেষ তারিখ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীর আবেদন জানাতে পারবেন।

আরও পড়ুন : Campus Recruitment Drive 2024 : খাতড়া সরকারি আই.টি.আই-এ ক্যাম্পাস নিয়োগ !!! ২৭ ফেব্রুয়ারি ২০২৪ !!! স্থান : খাতড়া সরকারি আই.টি.আই !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles