Oil India Limited Recruitment 2024 : অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর নিয়োগ !!! মাধ্যমিক পাশে !!! বেতন 26,600/- টাকা |

WhatsApp Group Join Now
Google News Follow

Oil India Limited Recruitment 2024 : অয়েল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি জারি হয়েছে। বিভিন্ন ধরনের পদে নেওয়া হবে কর্মী।  বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হয়েছে।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1RtJViuNAN3H-zsGn-FpfDwKAo9PIAK4i/view?usp=sharing

পদ : মোট 22 ধরনের পদ রয়েছে।

শূন্যপদ : সব মিলিয়ে শূন্যপদের পরিমাণ 421 টি।

শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম মাধ্যমিক পাশ হলেই নিয়োগে অংশগ্রহণ করা যাবে । বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।

বয়সসীমা :  ন্যূনতম 18 বছর এবং সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা আবেদন জানাতে পারবেন । SC/ST প্রার্থীদের বয়সে 5 বছরের এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।

বেতন : পদ অনুযায়ী মাসিক বেতন আলাদা। সেক্ষেত্রে সর্বনিম্ন লেভেলের পদের জন্য মাসিক বেতন সর্বনিম্ন 26,600/- টাকা থেকে শুরু হচ্ছে।

আবেদন পদ্ধতি : 

  • নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন এবং যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন এবং ফর্ম ফিলাপ করুন।

Click here for Official Website : https://www.oil-india.com/

Click here for 1st Time Registration or Sign Up for Online Application : https://oilmulti.cbtexamportal.in/View/email-mobile-verification

Click here for already registered candidates for Online Application : https://oilmulti.cbtexamportal.in/View/login

  • বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করুন।
  • নিজের নাম, অভিভাবকের নাম, জন্মতারিখ, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি রাখুন অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে।
  • গুরুত্বপূর্ণ যাবতীয় ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন।

আরও পড়ুন : LDC Recruitment 23-24 : ক্লার্ক ও স্টেনোগ্রাফার নিয়োগ !!! ২৩৫৪ টি শূন্যপদ !!! আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles