Oil India Recruitment : ওয়েল ইন্ডিয়াতে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৬ হাজার টাকা!!!

WhatsApp Group Join Now
Google News Follow

Oil India Recruitment : ওয়েল ইন্ডিয়া লিমিটেডে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  ভারতীয় যেকোনো নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1iN8B3knofBUWv4TooNx_yViOm7wL8YEX/view?usp=sharing

Employment No.- HRAQ/CONT-WP-B/23-88

  • পদের নাম(Name of the Post) – Electrical Supervisor

মোট শূন্যপদ(Number of Vacancy) – ৪ টি। (UR- ৩ টি, OBC- ১ টি।)

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) – সরকারি স্বীকৃত পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে তিন বছরের ডিপ্লোমা কোর্স করা চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

মাসিক বেতন(Monthly Salary) – ১৯,৫০০ টাকা।

বয়সসীমা(Age Limit) – ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সের ছাড় উপলব্ধ আছে।

  • পদের নাম(Name of the Post) – Assistant Fitter

মোট শূন্যপদ(Number of Vacancy) – ২ টি।

শিক্ষাগত যোগ্যতা(Educational qualification) – সরকারী স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিটার ট্রেডে সার্টিফিকেট থাকা চাকরিপ্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

মাসিক বেতন(Monthly Salary) – ১৬,৬৪০ টাকা।

বয়সসীমা(Age Limit) – নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সের ছাড় উপলব্ধ আছে।

  • পদের নাম(Name of the Post) – Maintenance Assistant.

মোট শূন্যপদ(Number of Vacancy) – ২ টি। (UR- ৫ টি, SC- ১ টি, ST- ১ টি, OBC- ১ টি, EWS- ১ টি।)

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) – সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো ট্রেডে আইটিআই সার্টিফিকেট থাকা চাকরিপ্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

মাসিক বেতন(Monthly Salary) – ১৬,৬৪০ টাকা।

বয়সসীমা(Age Limit) – নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সের ছাড় উপলব্ধ আছে।

আবেদন পদ্ধতি(Application Procedure) – আবেদনে আগ্রহী চাকরিপ্রার্থীদের আলাদাভাবে আবেদন করার প্রয়োজন নেই। ইন্টারভিউর দিন নিজের সাম্প্রতিক বায়োডাটা সহ শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র, নাগরিক পরিচয়পত্র ইত্যাদি গুরুত্বপূর্ণ নথিপত্র সঙ্গে নিয়ে সরাসরি ইন্টারভিউয়ের স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউর স্থান ও তারিখ (Place & Date of Interview) –

ইন্টারভিউর স্থান : Duliajan Club Auditorium, Duliajan

তারিখ : আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইন্টারভিউ পক্রিয়া আয়োজিত হবে।

আরও পড়ুন : Indian Oil Recruitment : ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে(IOCL) কর্মী নিয়োগ।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles