AAI Recruitment 2023 : ভারতীয় এয়ারপোর্টে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল!!!মাসিক বেতন ২১ হাজার টাকা!!!

WhatsApp Group Join Now
Google News Follow

AAI Recruitment 2023 : AAI Cargo Logistics and Allied Services Company Limited এর তরফে শতাধিক শূন্যপদে এয়ারপোর্টে কর্মী নিয়োগ করা হবে জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে মোট শতাধিক শূন্যপদ রয়েছে। কেবলমাত্র মাধ্যমিক পাশেই আবেদন করতে পারবেন প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/1wEfGhBFaQAJLFj3wXbEMsT4hEbOeOH5a/view?usp=sharing

নিয়োগ সংস্থা AAI Cargo Logistics & Allied Services Company Limited (AAICLAS)
পদের নাম Trolley Retriever
মোট শূন্যপদ ১০৫ টি

 

নোটিশ নং-  AAICLAS/HR/CHQ/Rect./TR/2023

নোটিশ প্রকাশের তারিখ- 27.07.2023

যে পদে নিয়োগ হবে(The position to be appointed) : ট্রলি রিট্রাইভার (Trolley Retriever) পদে এই এয়ারপোর্টের নিয়োগটি করা হবে।

শূন্যপদ(Number of Vacancy) : মোট 105 টি শূন্যপদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। এর সাথে প্রার্থীদের নূন্যতম উচ্চতা হতে হবে 167 cm এবং নূন্যতম ওজন 55 kg। শারীরিক ভাবে সক্ষম হতে হবে।

বয়সসীমা(Age Limit) : 18 থেকে 27 বছর বয়স অবধি সকলেই এখানে আবেদন করতে পারবেন। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন(Salary) : 21,300 টাকা মাসিক বেতন দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি(Recruitment Procedure) : ফিজিক্যাল টেস্টের মাধ্যমে এখানে প্রার্থীদের নির্বাচিত করা হবে।

আবেদন মূল্য ও নিয়োগ স্থান(Application Fees & Place of Recruitment) :  

  • ইচ্ছুক প্রার্থীদের এখানে আবেদন মূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে আবেদনমূল্য এখানে সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী আড়াইশো টাকা ধার্য করা হয়েছে। তাছাড়া SC /ST & Women Candidates কোনরকম আবেদন মূল্য লাগছেনা সম্পূর্ণ বিনামূল্যে তারা আবেদন করতে পারবে।
  • যদি আপনার এখানে (AAI Recruitment 2023) আবেদন করেন এবং চাকরি পান তাহলে আপনাদের চাকরির স্থান হবে চেন্নাইতে।

কিভাবে আবেদন (AAI Recruitment 2023) করতে হবে?

  • আবেদন করতে পারবেন আপনারা সরাসরি অনলাইনের মাধ্যমে।
  • সবার প্রথমে সংস্থার যে অফিশিয়াল ওয়েবসাইট আছে (www.aaiclas.aero) এই ওয়েবসাইটে গিয়ে নিজের নাম রেজিস্ট্রেশন করতে হবে।

Click here for Official Website : www.aaiclas.aero

  • মনে রাখতে হবে যখন নিজের নাম রেজিস্ট্রেশন করবেন তখন বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি অতি অবশ্যই দেবেন। (AAI Recruitment 2023) এরপর আবেদন করার জন্য নির্দিষ্ট যে ফর্ম আসবে সেই ফর্মটিকে ফিলআপ করে সঙ্গে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলোকে নির্দিষ্ট সাইজের মধ্যে রেখে আপলোড করতে হবে ও সর্বশেষে আবেদন মূল্য দিয়ে নির্দিষ্ট ডেট এবং টাইমের মধ্যে আবেদন করতে হবে। বিস্তারিত জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ফলো করুন।

Click here for 1st Time Registration : http://aaiclas.aero/careeruser/registration

Click here If Already Registered : http://aaiclas.aero/careeruser/login

নিয়োগ স্থান(Recruitment Place) : নির্বাচিত প্রার্থীদের চেন্নাই এয়ারপোর্টে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য : জেনারেল, OBC, EWS পুরুষ প্রার্থীদের 250 টাকা করে আবেদন মূল্য দিতে হবে। মহিলা, SC, ST, PWD প্রার্থীদের কোনো আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের তারিখ : 31 অগাস্ট, 2023 এখানে অনলাইনে আবেদন করার শেষ দিন।

আরও পড়ুন :  AAI Recruitment 2022 : AAI নিয়োগ 2022 ! জুনিয়র সহকারী, সিনিয়র সহকারী 47টি পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে !

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles