AAI RECRUITMENT 2022 FOR JUNIOR CONSULTANT: 50000 পর্যন্ত বেতন, যোগ্যতা পরীক্ষা করুন, শেষ তারিখ এবং অন্যান্য বিবরণ এখানে।

WhatsApp Group Join Now
Google News Follow

AAI RECRUITMENT 2022 FOR JUNIOR CONSULTANT:এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) আঞ্চলিক সদর দফতর(পূর্বাঞ্চল)ভারতীয় বিমান বাহিনী (আইএএফ),ভারতীয় সেনাবাহিনী, ভারতীয় নৌবাহিনী, পিএসইউ, এএআই (অবসরপ্রাপ্ত সিএনএস কর্মকর্তাদের) থেকে অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের নিযুক্ত করার জন্য আবেদনগুলিকে আমন্ত্রণ জানিয়েছে, বিশেষভাবে পরিচালনা এবং রক্ষণাবেক্ষণের অভিজ্ঞতা রয়েছে।পূর্বাঞ্চলের অধীনে বিমানবন্দরে জুনিয়র কনসালটেন্ট (সিএনএস) পদে নিয়োগ করা সিস্টেম ইলেক্ট্রনিক সরঞ্জাম, সম্পূর্ণরূপে চুক্তির ভিত্তিতে 01 (এক) বছরের জন্য। মাসিক পারিশ্রমিক হবে 50000/-।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মেডিকেলভাবে ফিট হতে হবে এবং বয়স 70 বছরের বেশি হবে না। আবেদন ফি 1000। আগ্রহী প্রার্থীরা 20.10.2022 তারিখে বা তার আগে নির্দিষ্ট ফরম্যাটে recttceller@aai.aero-এ ই-মেইলের মাধ্যমে তাদের আবেদন পাঠাতে পারেন।

Post Name (পদের নাম) : Jr. Consultant (CNS)

AAI
AAI

Locations for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022 এর জন্য অবস্থান) : বিমানবন্দর নীল দ্বীপ, লং আইল্যান্ড, হ্যাভলোক, ক্যাম্পবেল বে, কার নিকোবর, এবং এএন্ডএন দ্বীপপুঞ্জের শিবপুর, ছত্তিশগড়ের অম্বিকাপুর এবং জগদলপুর, ঝাড়খণ্ডের দুমকা, হাজারিবাগ, বোকারো এবং ধানবাদ, ঝাড়সুগুড়া, রৌরকেলা, জেপুর, ও বুর্দিপুর, ও উতকেলা পশ্চিমবঙ্গের কালাইকুণ্ড, হাসিমারা।

Age-Limit for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022-এর জন্য বয়স-সীমা): অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মেডিকেলভাবে ফিট হতে হবে এবং বয়স 70 বছরের বেশি হবে না।

Qualification for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022 এর জন্য যোগ্যতা):ভিএইচএফ সরঞ্জাম (Tx/Rx), ম্যানপ্যাক সিস্টেম, DVR (ডিজিটাল ভয়েস রেকর্ডার) সিস্টেম, EPABX, X-Bis (RB & HB) DFMD, CCTV এর রক্ষণাবেক্ষণ ও পরিচালনার ক্ষেত্রে আবেদনকারীর উপরে উল্লেখিত প্রাসঙ্গিক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। , FIDS, NDB, ADS-B, LAN, WAN, MPLS।

Other Eligibility Criteria for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022-এর জন্য অন্যান্য যোগ্যতার মানদণ্ড):

  • অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মেডিকেলভাবে ফিট হতে হবে এবং বয়স 70 বছরের বেশি হবে না
  • সুপারঅ্যানুয়েশনের পরে শীতল সময়ের এক মাস প্রয়োজন।
  • যোগ্য প্রার্থীকে অবসর গ্রহণের সময় একটি সতর্কতা / শৃঙ্খলাগত কোণ থেকে পরিষ্কার হতে হবে। এক্ষেত্রে প্রার্থীকে সহায়ক নথি জমা দিতে হবে।
  • যোগ্য প্রার্থীর বিরুদ্ধে কোনো ফৌজদারি মামলা বিচারাধীন থাকা উচিত নয় এবং এটি সংশ্লিষ্ট প্রার্থীর দ্বারা স্ব-প্রত্যয়িত হবে।
  • আবেদনকারীকে অবিলম্বে/অথবা স্বল্প নোটিশে যোগদান করতে ইচ্ছুক হতে হবে।

Monthly Remuneration for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022 এর জন্য মাসিক পারিশ্রমিক):  50,000/-

Period of Engagement for AAI Recruitment 2022(AAI নিয়োগ 2022-এর জন্য ব্যস্ততার সময়কাল): পরামর্শদাতার নিযুক্তির সময়কাল হবে (01) বছরের জন্য।

AAI নিয়োগ 2022-এর জন্য নির্বাচনের মানদণ্ড(Selection Criterion for AAI Recruitment 2022): পরামর্শদাতা হিসাবে অবসরপ্রাপ্ত AAI আধিকারিকদের নিয়োগ AAI ওয়েবসাইটে বিজ্ঞাপনের মাধ্যমে করা হবে, তারপরে আঞ্চলিক সদর দফতর, কলকাতার সাক্ষাত্কারের একটি নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে একটি সাক্ষাত্কার (ব্যক্তিগত সাক্ষাৎকার/ভিসির মাধ্যমে সাক্ষাৎকার) নেওয়া হবে।

AAI নিয়োগ 2022-এর জন্য কীভাবে আবেদন করবেন(How to Apply for AAI Recruitment 2022): যে ব্যক্তিরা কাজের সুযোগ এবং শর্তাবলী এবং অন্যান্য বিশদ বিবরণের মধ্য দিয়ে যাওয়ার পরে যোগ্যতার শর্তগুলি পূরণ করেন তারা নির্ধারিত বিন্যাসে আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা 20.10.2022 তারিখে বা তার আগে নির্দিষ্ট ফরম্যাটে recttceller@aai.aero-এ ই-মেইলের মাধ্যমে তাদের আবেদন পাঠাতে পারেন।

আরও পড়ুন :  ITBP Recruitment : ITBP-তে হেড কনস্টেবল নিয়োগ, মাসিক বেতন প্রায় ৮১ হাজার টাকা।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles