Private Scholarship in West Bengal : প্রাইভেট স্কলারশিপ গুলির ফর্ম ফিলাপ চলছে !!!আবেদন করুন!!!

WhatsApp Group Join Now
Google News Follow

Private Scholarship in West Bengal : ছাত্র-ছাত্রীরা প্রতিমাসের মতো September 2023 এও তোমাদের জন্য বেশ কিছু প্রাইভেট স্কলারশিপের আপডেট এনেছি ! ফর্ম ফিলাপ চলছে এবং অনলাইনে বাড়িতে বসেই নিজেদের মোবাইলের মাধ্যমে স্কলারশিপ গুলির জন্য আবেদন করতে পারবে।

প্রাইভেট স্কলারশিপ সেপ্টেম্বর মাসের : প্রাইভেট স্কলারশিপ গুলির ব্যাপারে সংক্ষেপে বিবরণ এবং আবেদনের শেষ তারিখ, ও আবেদনের লিঙ্ক দেওয়া রইল।

  • কোটাক কন্যা স্কলারশিপ : আবেদনেরশেষতারিখ: ৩০শে সেপ্টেম্বর

Click here for Apply Online(Kotak Kanya Scholarship) : https://www.buddy4study.com/page/kotak-kanya-scholarship

আরও পড়ুন : Kotak Kanya Scholarship : কোটাক কন্যা স্কলারশিপে- আবেদন প্রক্রিয়া শুরু !!! যোগ্যতা, টাকার পরিমান জেনে নিন !!!

  • এলআইসি স্কলারশিপ : মাধ্যমিক পাশের পর একাদশ শ্রেণীতে ভর্তি হয়েছে এবং উচ্চ মাধ্যমিক পাস করে কলেজের প্রথম বর্ষে ভর্তি হয়েছে এরকম সকল ছাত্র এবং ছাত্রী এই কলারশিপে আবেদন করতে পারবে। বার্ষিক ২৫০০০ টাকা পর্যন্ত বৃদ্ধি পাওয়ার সুবিধা থাকবে।

Click here for Apply Online(LIC HFL Vidyadhan Scholarship 2023) : https://www.buddy4study.com/page/lic-hfl-vidhyadhan-scholarship?ref=FeaturedRightBlock

আরও পড়ুন : LIC HFL Vidyadhan Scholarship : স্কলারশিপে একবার আবেদন করে মিলবে প্রতিবছর টাকা!!!ছেলে-মেয়ে সকলেই আবেদনযোগ্য!!!

  • HDFC Bank স্কলারশিপ!

স্কুল প্রাথমিক, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, কলেজ পড়ুয়া সকলে এইচডিএফসি ব্যাংক স্কলারশিপ থেকে আবেদন করতে পারবে এবং কোর্সের ওপর নির্ভর করে স্কলারশিপের টাকাও পাবে।

আবেদনের শেষ তারিখ : ৩০শে সেপ্টেম্বর।

Click here for Apply Online(HDFC bank scholarship 2023) : https://www.buddy4study.com/page/hdfc-bank-parivartans-ecss-programme

আরও পড়ুন : HDFC Scholarship 2023-24 : স্কলারশিপে যেকোনো শ্রেণীর শিক্ষার্থীরাই আবেদন করতে পারবে !!! ৭৫ হাজার টাকার বৃত্তি মিলবে!!!

  • JK Lakshmi Vidya স্কলারশিপ !

JK লক্ষ্মী সিমেন্ট কোম্পানির এই স্কলারশিপ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাশের পর ছাত্রছাত্রীরা আবেদন করতে পারবে।

Click here for Apply Online(JK Lakshmi Vidya Scholarship) : https://www.vidyasaarathi.co.in/Vidyasaarathi/scholarship

আরও পড়ুন : JK Lakshmi Vidya Scholarship : ১০০০০ টাকা থেকে ৩০০০০ টাকা পাবে স্কুল থেকে কলেজ পড়ুয়া সবাই!!!জেনে নিন বিস্তারিত!!!

আবেদনের শেষ তারিখ : ৩০শে সেপ্টেম্বর।

  • আদিত্য বিড়লা স্কলারশিপ !

প্রথম শ্রেণী থেকে অষ্টম শ্রেণী, নবম থেকে দ্বাদশ শ্রেণী, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া সকলে আদিত্য বিড়লা ক্যাপিটাল -এর মাধ্যমে ১৮ হাজার থেকে ৬০০০০ টাকা বার্ষিক স্কলারশিপ-এর সুযোগ পাবে।

Click here for Apply Online(Aditya Birla Capital Scholarship) : https://www.buddy4study.com/page/aditya-birla-capital-scholarship

আবেদনের শেষ তারিখ : ৩০শে সেপ্টেম্বর |

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles