অষ্টম শ্রেণী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের জন্য পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ-ডি কর্মী নিয়োগ |

WhatsApp Group Join Now
Google News Follow

Recruitment of Group- D: পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বড় খবর। পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখানে অষ্টম শ্রেণী পাস চাকরি প্রার্থী হলেই আবেদন করার সুযোগ পাবেন  ইতিমধ্যেই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফে। যারা পশ্চিমবঙ্গের বাসিন্দা তারা এখানে আবেদন করতে পারবেন। এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। ইতিমধ্যেই এখানে সরাসরি আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন প্রক্রিয়া চলবে 12 জুলাই পর্যন্ত। এখানে অষ্টম শ্রেণী বলা হলেও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ও অন্যান্য যোগ্যতা চাকরি প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

Recruitment of Group- D: পদের নাম:

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে গ্রুপ ডি।

Recruitment of Group- D:বেতন:

চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১৫০০০/- টাকা করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা: যে সমস্ত চাকরিপ্রার্থী রা পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের গ্রুপ ডি পদে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে কেবল মাত্র অষ্টম শ্রেণী পাস।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে।

1. চাকরি প্রার্থীরা অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদনপত্রটি ডাউনলোড করতে পারবেন।

ডাউনলোড অফিশিয়াল নোটিফিকেশন

2. এরপর আবেদনপত্রটি প্রিন্ট আউট করে সেটি ভালো করে ফিলাপ করবেন এবং উপরের ডান দিকে একটি পাসপোর্ট সাইজের ফটো লাগাবেন ।

3. এরপর আবেদন পত্রের সঙ্গে নিচের দেওয়া প্রয়োজনীয় ডকুমেন্টগুলো জেরক্স করে ফেল পেটে স্টেট করে একত্রিত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

4. এরপর আবেদনপত্রটি একটি খামে ভরে সেটি নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

  • আবেদনপত্র জমা দেওয়ার গুরুত্বপূর্ণ তারিখ: এখানে আবেদন প্রক্রিয়ার শুরু হয়েছে 28/06/2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 12/07/2022 তারিখ পর্যন্ত।
  • আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: Shastra paribahan Bhawan, S.H.T.O. 142, A.J.C. Boss Road, Kolkata- 700014.

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক এবং এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে চান তারা অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন অথবা অফিসের নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ুন।

আরও পড়ুন: WB Group -D & Group -C New Requirement 2022: রাজ্যে ৪২ হাজার শূন্য পদে নিয়োগ | কারা কারা আবেদন করতে পারবেন | শিক্ষাগত যোগ্যতা | আবেদন পদ্ধতি |সম্পর্কিত সমস্ত তথ্য জেনে নেওয়া যাক

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles