SBI Puja Bonus : ষ্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (SBI) গ্রাহকদের পুজোর বোনাস দিচ্ছে ব্যাংক কতৃপক্ষ।

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

SBI Puja Bonus : আপনার যদি ষ্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (SBI) অ্যাকাউন্ট থাকে, তবে পুজোর সময় আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ রয়েছে। স্টেট ব্যাঙ্ক আপনাদের জন্য নিয়ে এসেছে পুজোর আনন্দ দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ।

দোরগোড়ায় বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। সারা বছরই পূজার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে সবাই। আর পূজা মানেই কেনাকাটা, খাওয়া-দাওয়া, ভ্রমণে যাওয়া, আনন্দের উৎসব। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এই পুজোর মরসুমে কেনাকাটা করার জন্য গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত নতুন অফার (SBI Puja Bonus) নিয়ে এসেছে। সেটি হল ক্যাশব্যাক SBI কার্ড।

এই নতুন ক্রেডিট কার্ড চালু করেছে SBI, পুজোর মরশুমে এই কার্ড ব্যবহার করে গ্রাহকেরা কেনাকাটা করলেই বিভিন্ন ধরনের সুবিধা পেয়ে যাবেন। দেশের সমস্ত শহরের ষ্টেট ব্যাংক – এর গ্রাহকেরা এই কার্ড ব্যবহার করে সুবিধা পেতে পারেন। SBI ফ্ল্যাট 5 শতাংশ ক্যাশব্যাকের অফার দিচ্ছে। এই অফার সমস্ত প্লাটফর্মেই পাওয়া যাচ্ছে।

ক্যাশব্যাক SBI কার্ডের সুবিধাগুলি কী কী :

2023 সালের মার্চ মাস পর্যন্ত গ্রাহকেরা বিনামূল্যে এই কার্ড ব্যবহার করে বিভিন্ন ধরনের সুবিধা পেতে পারবেন। 10 হাজার টাকা পর্যন্ত 5% Cashback দিচ্ছে SBI সমস্ত ধরনের কেনাকাটায় আনলিমিটেড 1 শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। তবে নতুন এই কার্ডের জন্য এই মুহূর্তে আপাতত কোনো টাকা লাগছে না।

SBI কার্ডটি Auto Credit সুবিধার সাথে উপলব্ধ। সেক্ষেত্রে ষ্টেট ব্যাংক গ্রাহকরা স্টেটমেন্ট তৈরি হওয়ার 2 দিনের মধ্যেই যে পরিমানে Cashback পাচ্ছেন, বিল অ্যামাউন্ট এর থেকে সেটা বাদ হয়ে যাবে। ফলে ক্রেডিট কার্ডের রিপেমেন্ট বাবদ অনেক কম টাকা পে করতে হবে।

এই কার্ড পাবেন কিভাবে :

গ্রাহকরা ক্যাশব্যাক SBI কার্ড পেতে চান তারা ডিজিটাল অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্ম SBI কার্ড স্প্রিন্টের মাধ্যমে আবেদন করতে পারেন।

Apply online for Cashback card of SBI

ষ্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার এই কার্ডের অন্যান্য সুবিধা হল:

এই কার্ডের মাধ্যমে আপনি প্রতিবছর 4টি Complementary Domestic Airport Lounge সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করতে পারবেন। তবে প্রতি 3 মাসে এই সুবিধা একবার উপভোগ করা যাবে।

এছাড়াও এই কার্ড 1 শতাংশ জ্বালানি চার্জ মকুব করে দেবে। সেটা 500 টাকা থেকে 3 হাজার টাকার ফুয়েল চার্জ এর ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে।

ক্যাশব্যাক এসবিআই কার্ড চালু রাখার জন্য যেগুলি মেইনটেইন করতে হবে :

তবে ক্যাশব্যাক এসবিআই কার্ড চালু রাখার জন্য প্রতিবছরে 999 টাকা দিতে হবে গ্রাহকদের। তার সঙ্গে GST যোগ করা হবে।

পুজোর মরশুমে গ্রাহকদের কেনাকাটা করার জন্য SBI- এর এই কার্ড দুর্দান্ত অফার। সব ধরনের কেনাকাটাতেই এই কার্ড ব্যবহার করে সুবিধা লাভ করা যাবে।

আরও পড়ুন : SBI New Rules 2022 – ষ্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার নতুন নিয়ম না মানলে বন্ধ হবে অ্যাকাউন্ট।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles