SSC Examination Date : স্টাফ সিলেকশন কমিশনের এক গুচ্ছ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হলো |

Join Our WhatsApp Group For New Update

SSC Examination Date : স্টাফ সিলেকশন কমিশনের আসন্ন পরীক্ষাগুলো সময়সূচি ঘোষণা করা হলো। স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গেলেই আমরা পরীক্ষার সময়সূচি গুলো দেখতে পাব।

Click here for Official Website : https://ssc.nic.in/

ফের একগুচ্ছ পরীক্ষার সময়সূচি প্রকাশ করল স্টাফ সিলেকশন কমিশন। স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গেলে পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে। যে সমস্ত পরীক্ষার সময়সূচি উল্লেখ করা হলো, সেগুলির মধ্যে অন্যতম হলো কম্বাইন গ্রাজুয়েট লেভেল এক্সামিনেশন, কম্বাইন হায়ার সেকেন্ডারি এক্সামিনেশন, কনস্টেবল ইন সেন্ট্রাল আর্ম পুলিশ ফোর্স এবং স্টেনোগ্রাফার গ্রেড C এবং গ্রেড D এক্সামিনেশন ।

SSC Examination Date
SSC Examination Date

 

স্টাফ সিলেকশন কমিশনের তরফে জানানো হয়েছে শূন্য পদ গুলি নিয়োগের কর্মসূচি খুব শীঘ্রই গ্রহণ করা হবে। সেইমতো সশ্রদ্ধ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে, স্টেনোগ্রাফার গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে, জাতীয় তদন্তকারী সংস্থা, অসম রাইফেল, বিশেষ সুরক্ষা বাহিনীতে পরীক্ষার দিনক্ষণ জানালা কমিশন।

এর সাথে রয়েছে কম্বাইন গ্রাজুয়েট লেভেল ও হাই সেকেন্ডারি লেভেল এক্সামিনেশন। উল্লেখিত পরীক্ষাগুলি দিনক্ষণ প্রকাশের পর পরবর্তী পদক্ষেপ শীঘ্রই শুরু হতে চলেছে স্টাফ সিলেকশন এর তরফে এ রকমই জানানো হয়েছে।

Click here for Important Notice Related to Examination : https://ssc.nic.in/SSCFileServer/PortalManagement/UploadedFiles/Examinations_notice_24112022.pdf

আরও পড়ুন : SSC Recruitment 2022 : SSC-এর মাধ্যমে ২৪,০০০-এর বেশি শূন্য পদে নিয়োগ! (Apply Now!)

Join Our WhatsApp Group For New Update

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles