AIIMS Delhi Recruitment 2022: এইমস দিল্লিতে বিপুল শূন্য পদে নিয়োগ, জেনে নিন শর্তাবলী

WhatsApp Group Join Now
Google News Follow

#নয়াদিল্লি: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, দিল্লি (AIIMS Delhi) সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে সংস্থার একাধিক বিভাগে মোট ৪১০টি পদে নিয়োগ করা হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। এই পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, নির্বাচনের মানদণ্ড এবং অন্যান্য বিবরণ নিচে বিস্তারিত আলোচনা করা হল।

নিয়োগের বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী, এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া চলছে এবং ১৬.০৫.২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন করতে পারবেন।

AIIMS Delhi Recruitment 2022: শূন্য পদের বিবরণ

সংস্থার তরফে জানানো হয়েছে বিভিন্ন বিভাগে মোট ৪১০টি শূন্যপদ রয়েছে।

অ্যানেস্থেসিওলজি পেইন মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার: ৫০অনকো-অ্যানেস্থেসিওলজি: ২২প্যালিয়েটিভ মেডিসিন: ০৯কার্ডিয়াক-অ্যানেস্থেসিওলজি: ০৭নিউরো-অ্যানেস্থেসিওলজি: ১৪রেডিও-ডায়াগনোসিস এবং ইন্টারভেনশনাল রেডিওলজি: ১৪কার্ডিওভাসকুলার রেডিওলজি অ্যান্ড অ্যান্ডোভাসকুলার ইন্টারভেনশন: ০৭নিউরোইমেজিং এবং ইন্টারভেনশনাল নিউরো- রেডিওলজি: ০৮অর্থোপেডিকস: ০৯ফার্মাকোলজি: ০২প্রস্টোডন্টিক্স (CDER): ০১কনজারভেটিভ অ্যান্ড এন্ডোডোনটিক্স (CDER): ০১অর্থোডন্টিক্স (CDER): ০১কমিউনিটি ডেন্টিস্ট্রি (CDER): ০১ওরাল অ্যান্ড ম্যাক্স সার্জারি (CDER): ০১ক্রিটিক্যাল এবং ইনটেনসিভ কেয়ার: ০৬মেডিকেল অনকোলজি: ০৯রেডিয়েশন অনকোলজি: ০৩মেডিসিন: ০৭এমার্জেন্সি মেডিসিন: ১৫মেডিসিন ট্রমা: ১৪রিউমাটোলজি: ০২জেরিয়াট্রিক মেডিসিন: ০২নিউরো সার্জারি: ২৪পেডিয়াট্রিক্স: ১৭পেডিয়াট্রিক্স সার্জারি: ০৪ডার্মাটোলজি ও ভেনারোলজি: ০৩ফরেনসিক মেডিসিন: ০২ল্যাব-অনকোলজি: ০৫মেডিকেল ফিজিক্স: ০২প্যাথলজি: ০৫পালমোনারি ক্রিটিক্যাল কেয়ার অ্যান্ড স্লিপ মেডিসিন: ০৩ল্যাব মেডিসিন: ০৭মাইক্রোবায়োলজি: ০৫ইউরোলজি: ০৪অবস্টেট্রিক্স অ্যান্ড গাইনোকোলজি: ১৩অপথালমোলজি: ০৬কার্ডিওলজি: ০৬কার্ডিয়াক থোরাসিক ও ভাসকুলার সার্জারি (CTVS): ০৫সার্জারি: ০৫সার্জারি ট্রমা (JPNATC): ১৮প্লাস্টিক সার্জারি এবং রিকন্সট্রাকটিভ সার্জারি: ১৩অ্যানাটমি: ০৪বায়োফিজিক্স: ০৪কমিউনিটি মেডিসিন: ০২ইএনটি (ENT): ০২হাসপাতাল প্রশাসন: ২১সার্জিক্যাল অনকোলজি: ০৫ট্রান্সফিউশন মেডিসিন: ০১সাইকিয়াট্রি: ০৭ফিজিওলজি: ০৩বায়োকেমিস্ট্রি: ০৩ক্লিনিক্যাল হেমাটোলজি: ০১ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন (PMR): ০৪বায়োটেকনোলজি: ০১

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:সংস্থা: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস,দিল্লি (AIIMS Delhi)

কাজের স্থান নয়াদিল্লি
কাজের ধরন সরকারি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ তারিখ ১৬.০৫.২০২২

AIIMS Delhi Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

এই পদগুলির জন্য প্রথমে প্রার্থীদের একটি পরীক্ষা পাস করতে হবে। ভারতের মোট ৪টি মেট্রো শহরে – দিল্লি/এনসিআর, মুম্বই, কলকাতা এবং চেন্নাই – অনলাইন মোডে পরীক্ষা নেওয়া হবে। এর পর দ্বিতীয় পর্যায়ে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে মেধা তালিকা তৈরি করে নির্বাচন করা হবে।

AIIMS Delhi Recruitment 2022: আবেদন ফি

General/OBC প্রার্থী – ১৫০০ টাকাSC/ST/EWS – ১২০০ টাকাপ্রতিবন্ধী (PWBD) – প্রযোজ্য নয়

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles