Amul franchisee : Amul franchisee নিয়ে মাসে 3 লাখ টাকা আয় করুন !

WhatsApp Group Join Now
Google News Follow

Amul franchisee : Amul franchisee করবেন সাথে করতে পারবেন চাকরিও। ব্যবসা শুরু করার ইচ্ছে প্রবল থাকলেই হবে নিজের । এই ব্যবসা আপনাকে বানাতে পারে কোটিপতি। প্রতি মাসে ৫ থেকে ৮ লাখ টাকা রোজগার করার সুযোগ এনে দেবে। আর কত পুঁজি লাগবে?

Click here for for more Details of Amul Franchisee:  https://amul.com/m/amul-franchise-business-opportunity

Amul franchisee ব্যবসা শুরু করবেন কিভাবে?

ব্যবসার নাম – আমুলের ফ্র্যাঞ্চাইজি (Amul franchisee)

এই ব্যবসার সুবিধা হল এই কোম্পানি, নিজের ফ্র্যাঞ্চাইজির কাছ থেকে কোনো রয়্যালটি বা লাভ শেয়ারিং নেয় না। তবে আমুলের ফ্র্যাঞ্চাইজির কয়েকটি ভাগ রয়েছে।

আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার, আমুল কিয়স্ক এবং আমুল আইসক্রিম স্কুপিং পার্লার। এই ফ্র্যাঞ্চাইজির দোকানগুলির সাইজও আলাদা।

ব্যবসার সাধারণ কিছু শর্ত

  • আমুল আউটলেট নিতে চাইলে ১৫০ বর্গফুট জায়গা থাকতে হবে।
  • আইসক্রিম পার্লার , নিতে চান, ৩০০ বর্গফুট জায়গা থাকতে হবে।

Click here for Online Form for Amul Parlour : https://amul.com/products/amul_parlour_form.php

পুঁজি লাগবে কত টাকা?

  • আমূল আউটলেট নিতে হলে অ-ফেরতযোগ্য নিরাপত্তা হিসাবে ২৫,০০০ টাকা দিতে হবে। দোকান মেন্টেন্সের জন্য লাগবে ১ লাখ টাকা এবং সরঞ্জামের জন্য অতিরিক্ত ৭৫ হাজার টাকা।
  • মোট ২ লাখ টাকা খরচ হবে আর যদি আমুল আইসক্রিম পার্লার খুলতে চান তার জন্য আরো বেশি খরচ হবে। অ-ফেরতযোগ্য নিরাপত্তা হিসাবে ৫০,০০০ টাকা নেওয়া হবে। এছাড়া দোকান মেন্টেন্সের জন্য লাগবে ৪ লাখ টাকা এবং সরঞ্জামের জন্য ১.৫০ লাখ টাকা নেওয়া হবে৷

লাভ হবে মাসিক কত টাকা?

  • আমূল আউটলেটের জায়গা অনুযায়ী মাসিক আয় হবে। সঠিক জায়গায় দোকান থাকলে প্রতি মাসে কমপক্ষে ৫ থেকে ৮ লাখ টাকার পণ্য বিক্রি হতে পারে। এছাড়া অন্ন একটি সুবিধা হল কমিশনের ভিত্তিতে কোম্পানি পণ্য দিয়ে থাকে। সেই হিসেবে আউটলেটে রাখা দুধের পণ্যে ২.৫ থেকে ১০ শতাংশ কমিশন পাওয়া যাবে।
  • আমুল আইসক্রিমে ২০ শতাংশ কমিশন দেওয়া হয়। এছাড়া আইসক্রিম পার্লারে থাকা অন্যান্য পণ্য যেমন, পিৎজা, স্যান্ডউইচ ও হট চকলেটে পাওয়া যাবে ৫০ শতাংশ কমিশন।

আরও পড়ুন : New Business Idea : Paytm CSP/BC Agent ! আবেদন করুন অনলাইন এ!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles