Howrah-NJP Vande Bharat Express Fare : হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসে ভাড়া? বোলপুর কিংবা মালদা যেতে কত টাকা লাগবে।

WhatsApp Group Join Now
Google News Follow

Howrah-NJP Vande Bharat Express Fare : আজ (শুক্রবার) হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা হয়েছে। তবে বাণিজ্যিক যাত্রী হবে ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে। সেজন্য আজ সকাল থেকেই অনলাইনে এবং কাউন্টার থেকে টিকিট কাটা যাচ্ছে।

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারতের ভাড়া কত ? তার অবসান হল আজকে। বিস্তারিত তথ্য জানতে আজকের এই প্রতিবেদনটি ভালোভাবে পড়ুন।

কত ভাড়া হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত যেতে?

আজ (শুক্রবার) হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা হয়েছে। তবে বাণিজ্যিক যাত্রা হবে ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে। সেজন্য আজ সকাল থেকেই অনলাইনে এবং কাউন্টার থেকে টিকিট কাটা যাচ্ছে।

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের ভাড়া কত?, তা দেখে নিন।

১) হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি চেয়ার কার: ১,৫৬৫ টাকা।

২) হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি এক্সিকিউটিভ কার: ২,৮২৫ টাকা।

৩) হাওড়া থেকে মালদা চেয়ার কার: ৯৫০ টাকা।

৪) হাওড়া থেকে মালদা এক্সিকিউটিভ কার: ১,৭৭৫ টাকা।

৫) হাওড়া থেকে বোলপুর চেয়ার কার: ৬৫০ টাকা।

৬) হাওড়া থেকে বোলপুর চেয়ার কার: ১,১৭০ টাকা।

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের সময় সূচি

সপ্তাহে ছ’দিন (বুধবার বাদে) ভোর ৫ টা ৫৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। ট্রেন নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে দুপুর ১ টা ২৫ মিনিটে। অর্থাৎ সাত ঘণ্টা ৩০ মিনিট লাগবে। আবার ফিরতি পথে সপ্তাহে ছ’দিন (বুধবার বাদে) দুপুর ৩ টে ৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে বন্দে ভারত এক্সপ্রেস ছাড়বে। যা হাওড়ায় ঢুকবে রাত ১০ টা ৩৫ মিনিটে।

বন্দে ভারতে যাত্রা পথে যে সমস্ত স্টেশনে দাঁড়াবে।

যাত্রাপথে মোট তিনটি স্টেশনে দাঁড়াবে হাওড়া-নিউ জলপাইগুড়ি এবং নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস।কাল ৭ টা ৪৩ মিনিটে বোলপুরে ঢুকবে হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস। দু’মিনিটের স্টপেজ দেওয়া হবে। মালদা টাউনে ঢুকবে সকাল ১০ টা ৩২ মিনিটে। তিন মিনিট দাঁড়াবে। বারসোইয়ে দু’মিনিটের স্টপেজ দেওয়া হয়েছে। সকাল ১১ টা ৫২ মিনিটে বারসোই ছেড়ে বেরিয়ে যাবে হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস।

ফেরার পথে বিকেল ৪ টে ৪৪ মিনিটে নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস বারসোইয়ে ঢুকবে দু’মিনিট দাঁড়াবে। ফেরার পথে মালদা টাউনে বিকেল ৫ টা ৫০ মিনিটে ঢুকবে। তিন মিনিটের স্টপেজ দেওয়া হবে। বোলপুর-শান্তিনিকেতন থেকে ছাড়বে রাত ৮ টা ২৪ মিনিটে। সেখানেও দু’মিনিট দাঁড়াবে হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস।

আরও পড়ুন :  Vande Bharat Express : ৮ ঘণ্টায় কলকাতা থেকে শিলিগুড়ি ! বন্দে ভারতের সম্ভাব্য সময় সূচি দেখে নিন।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles