Income from Online-বাড়িতে বেকার বসে না থেকে অনলাইনে দিনে একঘন্টা কাজ করে মাসে 20 হাজার টাকা নিশ্চিত আয় করুন।

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Income from Online : আপনি কি জানেন রোজা এক ঘন্টা অনলাইনে কাজ করে মাসে কুড়ি থেকে ত্রিশ হাজার টাকা আয় করা যায়

সত্যিই কি সম্ভব অনলাইনে এক ঘন্টা কাজ করে মাসে কুড়ি থেকে ত্রিশ হাজার টাকা ইনকাম ?

  • আপনার কাছে যদি স্মার্টফোন আর ইন্টারনেট থাকে তবে অনলাইনে বাড়িতে বসেই আয় (Income from Online) করতে পারেন ২০ থেকে ৩০ হাজার টাকা।
  • ই-মেইল(E-Mail) এবং এসএমএস(SMS) পড়ে ভালো উপার্জন করা সম্ভব। এই কাজের জন্য নিয়োগ করছে অনেক কোম্পানি। অনেক ওয়েবসাইট থেকে পাঠানো  ই-মেইল(E-Mail) এবং এসএমএস(SMS), যা পড়তে হয় এবং সেগুলি প্রসেস(Income from Online) করতে হয়। প্রতি মেইল ​​বা এসএমএসের ভিত্তিতে হিসেব করে অর্থ প্রদান করে থাকে কোম্পানিগুলি। paisalive.com যেখানে প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি একাউন্ট তৈরী করলে পাবেন ৯৯ টাকা। কেউ যদি ২০ জন বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে সেই ব্যক্তি প্রতি অ্যাকাউন্টের জন্য পাবে ২০ টাকা করে। একটি ই-মেইল পড়ার জন্য এই ওয়েবসাইটটি দেয় ২৫ পয়সা থেকে ৫ টাকা। ১৫ দিন পর পর চেকের মাধ্যমে অর্থ প্রদান করে এই ওয়েবসাইটটি।

সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মকে ব্যবহার করেও অনলাইনে উপার্জন করা সম্ভব।

ইউটিউব থেকে টাকা ইনকাম:– ইউটিউব হল অনলাইন টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম। এখানে আপনার একটি ইউটিউব চ্যানেল খুলে নিজের তৈরি করা ভিডিও আপলোড করতে হয়। তারপর ইউটিউবের নিয়ম অনুযায়ী আপনি টাকা ইনকামের জন্য সুযোগ পাবেন।

ফেসবুক থেকে টাকা ইনকাম:- আমরা সকলেই দিনের অনেকটা সময় ফেসবুকে বন্ধুদের সঙ্গে চ্যাটিং বা নিউজ দেখে সময় কাটিয়ে দেই। কিন্তু সেই সময়কে কাজে লাগিয়ে যদি অর্থ উপার্জন করা যায় তাহলে মন্দ কি? এ বিষয়ে বর্তমানে অনেকেই জানলেও বেশিরভাগ মানুষই এখনো জানেনা যে ফেসবুক থেকে প্রচুর পরিমাণ টাকা ইনকাম করা যায়।

ইউটিউবে যেভাবে ভিডিও আপলোড করে টাকা ইনকাম করা যায়, ঠিক একইভাবে ফেসবুক থেকেও ভিডিও আপলোড করে প্রচুর টাকা ইনকাম করা যায়। ফেসবুক পেজ খোলার পরে সেখানে নিজের নিজের দক্ষতা মত ভিডিও তৈরি করুন। সেগুলো আপলোড করে বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন অথবা অনেক সময় এমনিতেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ইউটিউব এর থেকে ফেসবুকে ভিডিওতে ভিউজ পাওয়া অনেক সহজ।

বিভিন্ন অ্যাপস তৈরি করে বা ওয়েবসাইট থেকেও কি অনলাইনে টাকা ইনকাম সম্ভব?

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম:- অনলাইন টাকা ইনকামের আরো একটি বহুল জনপ্রিয় মাধ্যম হলো ওয়েবসাইট তৈরি করে টাকা ইনকাম। এর জন্য আপনাকে প্রথমেই একটি ওয়েবসাইট বা ব্লগ তৈরি করে নিতে হবে। যেটি আপনি গুগল ব্লগার থেকে ফ্রিতে শুরু করতে পারেন। যার জন্য আপনাকে কোনরকম টাকা খরচ করতে হবে না। আপনার যে বিষয়গুলি ভালো লাগে সেই বিষয়ে ওয়েবসাইটের মধ্যে আর্টিকেল লিখে পাবলিশ করতে পারেন। সেগুলি যখন মানুষ পড়বে বা দরকারের সার্চ করবে গুগল আপনার আর্টিকেল মানুষ ভিজিট করবে তখন ধীরে ধীরে আপনি সেটি গুগল এডসেন্স থেকে মনিটাইজেশন করে ইনকাম করতে পারেন।

অ্যাপস তৈরি করে টাকা ইনকাম:- আপনার মনে হতে পারে অ্যাপস তৈরি করে টাকা ইনকাম করা অনেক কঠিন।  কিন্তু সেটা ঠিক নয়, আজকালকার দিনে ছোটমোটো অ্যাপস তৈরি করা খুবই সহজ ব্যাপার, তার জন্য আপনাকে কোন কোডিং বা এইচটিএমএল ল্যাঙ্গুয়েজ জানতে হবে না।অনেক ওয়েবসাইট আছে যেগুলোতে শুধু ড্রাগ এন্ড ড্রপ করে আপনি নিজের একটি এপস তৈরী করে নিতে পারেন সেটা কয়েক মিনিটের মধ্যে।

আরও পড়ুন : Railway Recruitment 2022: স্টেশন মাস্টার সহ একগুচ্ছ পদে ভারতীয় রেলে চাকরি সুযোগ, দ্বাদশ পাশেই।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles