Jio New Recharge Plan : ১০০ টাকার কমে জিও লঞ্চ করলো দুটো নতুন প্ল্যান, আজই রিচার্জ করুন !

WhatsApp Group Join Now
Google News Follow

Jio New Recharge Plan : দেশজুড়ে বিভিন্ন শহরে সর্বপ্রথম 5G পরিষেবা চালু করার ক্ষেত্রে হোক কিংবা গ্রাহকদের পছন্দ অনুসারে কম দামে অসংখ্য সুবিধাযুক্ত রিচার্জ প্যাক লঞ্চ করার ক্ষেত্রে হোক গ্রাহকদের পছন্দের তালিকায় প্রথমেই রয়েছে রিলায়েন্স জিওর নাম। আর এবারে গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই রিলায়েন্স জিওর তরফে এমন দুটি রিচার্জ প্যাক লঞ্চ করা হলো যেখানে আপনারা বিভিন্ন জিও অ্যাপের সাবস্ক্রিপশন থেকে শুরু করে ইন্টারনেট পরিষেবা সমস্তটাই পেয়ে যাবেন ১০০ টাকার চেয়েও কম মূল্যে।

Click here for More Details of JIO Recharge Plan : https://www.jio.com/selfcare/plans/mobility/prepaid-plans-home/

১০০ টাকার চেয়েও কম মূল্যের এই দুটি রিচার্জ প্যাক এবং তাদের বিভিন্ন সুবিধা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক:-

৭৫ টাকার রিচার্জ প্যাক রিলায়েন্স জিওর :– এই রিচার্জ প্যাকে ৭৫ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ ২৩ দিনের বৈধতা। এছাড়াও রয়েছে আনলিমিটেড কল-এর সুবিধা সম্পূর্ণ ২৩ দিনের জন্য। তবে এখানেই শেষ নয়, এর পাশাপাশি এই রিচার্জ প্যাকে গ্রাহকরা ২.৫ জিবি ডেটার সুবিধাও পাবেন। এমনকী এই ২৩ দিনের জন্য ৫০ টি এসএমএস-এর সুবিধা পাবেন গ্রাহকরা। এই সমস্ত কিছুর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানটির অধীনে গ্রাহকরা রিলায়েন্স জিওর বিভিন্ন অ্যাপ, যেমন:- জিও টিভি, জিও সিকিউরিটি, জিও ক্লাউড, জিও সিনেমা-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। অর্থাৎ এই গোটা রিচার্জ প্যাকটিতে আপনি আনলিমিটেড কল, ডেটা, এসএমএস এই সমস্ত কিছুর পাশাপাশি ২৩ দিনের জন্য সিনেমা, মিউজিক, ওয়েব সিরিজ থেকে শুরু করে নানা ধরনের এন্টারটেইনমেন্টের পরিষেবাও পেয়ে যাবেন।

৯১ টাকার রিচার্জ প্ল্যান  রিলায়েন্স জিওর :- ৯১ টাকার বিনিময়ে পেয়ে যাবেন সম্পূর্ণ ২৮ দিনের বৈধতা। এর পাশাপাশি রয়েছে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুযোগ। এছাড়াও এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন ৩ জিবি ডেটা এবং ৫০ টি এসএমএসের সুবিধা তাও আবার সম্পূর্ণ ২৮ দিনের জন্য। তবে এখানেই শেষ নয়, এই রিচার্জ প্ল্যানটি কিনে নিলে গ্রাহকরা এর সাথে পাবেন জিও সিকিউরিটি, জিও ক্লাউড, জিও সিনেমা, জিও টিভির মতো জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। সুতরাং, একবার রিচার্জ করলে ২৮ দিনের জন্য আনলিমিটেড কলিং, ডেটা, এসএমএস এবং এন্টারটেইনমেন্ট সমস্ত ধরনের পরিষেবা আপনি পেয়ে যাবেন।

উপরের দুটি রিচার্জ প্ল্যানই যেসমস্ত গ্রাহকদের জিও ফোন রয়েছে তাদের জন্য রিলায়েন্স জিওর তরফে বিশেষ ভাবে কার্যকরী করা হয়েছে। এছাড়া অন্য ক্ষেত্রে গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানগুলোর সুবিধা পাবেন না।

আরও পড়ুন : Jio Free Recharge Offer : একদম বিনামূল্যে ৬ মাসের রিচার্জ ! অফার Jio-র।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles