Kolkata Metro Rail Recruitment: কোলকাতা মেট্রো রেলের চাকরিতে নিয়োগ।

WhatsApp Group Join Now
Google News Follow

Kolkata Metro Rail Recruitment : কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল), একটি কেন্দ্রীয় পাবলিক সেক্টর এন্টারপ্রাইজ, ভারত সরকার। ইস্ট ওয়েস্ট মেট্রো করিডোর প্রকল্প বাস্তবায়নের জন্য গঠিত হয়েছে কলকাতা মেট্রো । ডেপুটেশন ভিত্তিতে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানায় কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড ।

অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে(Kolkata Metro Rail Recruitment) নিয়োগ করা হবে। যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বেতন, বয়সসীমা, মোট শূন্যপদ, আবেদন পদ্ধতি প্রভৃতি তথ্যের বিস্তারিত ভাবে আলোচনা করা হলো।

Sl. No

Name & Number of post Service & Pay scale level Minimum eligibility required for the post (i.e. experience, level of officer required etc.) Maximum Age limit as on 01/06/ 2022 Terms of Appointment

Tenure of Deputation period

1

Additional General Manager (Civil), 01 (One) post at Kolkata IRSE, Pay scale level – 13 & 13 A as per 7th CPC. West Bengal Government Engineering ServiceLevel-21, GPRs 8700/- Level-22, GPRs 8900/- (ROPA2020). Eligible Officers having 20 years of service out of which 15 years shall be in Field/Projects. Experience in Construction Projects & Arbitration. Should be able to liaison with various departments of State Government (West Bengal) like PWD, Land etc on a regular basis. Experience in the Metro Projects will be preferred. Not more than 55 years as on 01/06/ 2022 Deputation 05 years

 

পদের নাম(Name of the Post) : অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (Additional General Manager)

আবেদনের মাধ্যম(How to Apply) :  অফলাইনে আবেদন করতে হবে।

বেতন(Salary) :  প্রার্থীদের প্রতিমাসে এ লেভেল 13 অনুযায়ী বেতন দেওয়া হবে।

বয়সসীমা(Age Limit) :  প্রার্থীর বয়স 01.06.2022 তারিখ অনুযায়ী 55 বছরের মধ্য হতে হবে সরকারি নিয়ম অনুযায়ী SC,ST শ্রেণির প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC শ্রেণির চাকরি প্রার্থীদের জন্য 3 বছরের বয়সের ছাড় রয়েছে।

শূন্যপদ(Number of Vacancy) : 1 টি শূন্যপদ রয়েছে। 

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : এই পদে চাকরির জন্য আবেদন করতে হলে অবশ্যই 20 বছরের অভিজ্ঞতা সম্পন্ন অফিসার হতে হবে যার মধ্যে 15 বছর ফিল্ড প্রোজেক্টের কাজ করতে হবে। এছাড়াও কনস্ট্রাকশন প্রজেক্ট, আরবিট্রেশন কাজ করে অভিজ্ঞতা থাকতে হবে। মেট্রো প্রজেক্টের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া(How to Apply) : অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আবেদনকারীকে একটি বায়োডাটা বানাতে হবে। ঐ বায়োডাটায় আবেদনকারীর নাম, ঠিকানা, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা সহ দরকারি সমস্ত তথ্য দিতে হবে।

বায়োডাটাটির সাথে দরকারি সমস্ত ডকুমেন্টের জেরক্স যথাযথভাব যুক্ত করতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র(Documents Required) :

  • রঙিন পাসপোর্ট সাইজ ছবি।
  • বয়েসের প্রমাণপত্র।
  • সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট।
  • আধার কার্ড বা ভোটার কার্ড।
  • কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
  • অন্যান্য দরকারি নথিপত্র

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা(Place of Documents Submission) :

To, The Managing Director, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhavan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata – 700021.

গুরুত্বপূর্ণ তারিখ (Important Dates)

নোটিশ প্রকাশ

16.08.2022

আবেদন শুরু

16.08.2022

আবেদন শেষ

15.09.2022

 

Click Here for Official Notification

আরও পড়ুন : Indian Railway Group-D Recruitment|মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাসে ভারতীয় রেলে 1 লক্ষ 49 হাজার কর্মী নিয়োগ|

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles