Primary TET Results 2022 : WB প্রাইমারি TET অফিসিয়াল উত্তরপত্র । রেজাল্ট ও উত্তরপত্র চেক করবেন- wbbpe.org !

WhatsApp Group Join Now
Google News Follow

Primary TET Results 2022 :

WB Primary TET Official Answer Key 2022

Conducting Body

West Bengal Board of Primary Education (WBBPE)
Category

WB Primary TET Official Answer Key 2022

Preliminary Exam Date

11th December 2022

 

Click here for Official Website for More Information : https://www.wbbpe.org/

প্রাইমারি টেট পরীক্ষার রেজাল্ট খুব শীঘ্রই প্রকাশিত হতে চলেছে !

টেট পরীক্ষার্থীদের জন্য বড় খবর।১১ ডিসেম্বর ২০২২ তারিখে রাজ্যজুড়ে যে টেট পরীক্ষার আয়োজন করা হয়েছিল তা সুষ্ঠুভাবেই সম্পূর্ণ হয়েছে বলে পর্ষদ জানিয়েছে। রাজ্যে টেট পরীক্ষায় দু একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া নির্বিঘ্নেই মোটামুটি সম্পূর্ণ হয়েছে। পর্ষদ সভাপতি পরীক্ষার্থীদের আরেকটি সুখবর দেন রেজাল্ট খুব শীঘ্রই প্রকাশিত করতে চলেছে।সূত্র মারফত যেটা খবরযেটা খবর চলতি মাসেই প্রকাশিত হতে চলেছে টেট পরীক্ষার ফলাফল। এই ফলাফলি আপনারা শিক্ষা পরিষদের ওয়েবসাইটেই সরাসরি দেখতে পারবেন।

প্রাইমারি টেট প্রত্যেক পরীক্ষার্থীর উত্তরপত্র ওয়েবসাইটে আপলোড করা হবে!

আগামী দু একদিনের মধ্যেই মোট ছয় লক্ষ সতের হাজার টেট পরীক্ষার্থী যারা বসেছিল তাদের প্রত্যেকের উত্তরপত্র পর্ষদের ওয়েবসাইটে আপলোড করে দেয়া হবে। তাই পরীক্ষার্থীরা এই উত্তরপত্র পেলেই উওর তারা নিজেরাই মিলিয়ে নিতে পারবে। কারণ এ বছর কেটে OMR শিট এর কার্বন কপি দেওয়া হয়েছে যা প্রত্যেক পরীক্ষার্থীর হাতে। সুতরাং পরীক্ষার আনসার কি প্রকাশিত হলেই তারা অনায়াসে নিজেরাই উত্তরটি মিলিয়ে নিতে পারবেন।

Notice for maintaining covid-19 protocol for the scrutiny/verification and interview/viva-voce and aptitude test : https://www.wbbpe.org/WBBPE_NOTICE/Notice%20to%20maintain%20Covid-19%20protocol_0001.pdf

প্রাইমারি রেজাল্টটি দেখতে হবে পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রাইমারি রেজাল্টটি দেখতে হবে পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে লিংক এর মাধ্যমে। যেখানে ক্লিক করে ডেট অফ বার্থ এবং টেট পরীক্ষার এডমিটের রোল নাম্বারটি দিয়ে লগইন করলেই প্রত্যেক পরীক্ষার্থী নিজের উত্তর দেখে নিতে পারবেন। এই উত্তরপত্রটি দেখার পর কোন পরীক্ষার্থীর মনে যদি কোন সংশয় দেখা দেয় তাহলে সে পরীক্ষার্থী পুনরায় রিভিউ এর জন্য উত্তরপত্রটি পাঠাতে পারবে।

প্রাইমারি টেট পরীক্ষার রেজাল্ট নিয়ে পর্ষদ এর আর কোন বাধা রইল না।

পরিশেষে এটা বোঝা যাচ্ছে যে এবার প্রাইমারি টেটের ফল প্রকাশ নিয়ে আর কোন বাধা রইল না।আগামী কিছু দিনেই ফল প্রকাশিত হতে চলেছে।

এ বছর যদি চাকরিতে হাতছাড়া হয়ে গেল তাহলে আগামীতে কবে টেট পরীক্ষা হবে তার আশার আলো খুবই কম। তাই আপনাদের চিন্তার কোন কারণ নেই কারণ যাদের পরীক্ষা মোটামুটি ভালো হয়েছে তারা এবার পরীক্ষায় পাশ করবেন বলে আশা করা যাচ্ছে।

আরও পড়ুন : WB Primary TET 2022 : Primary TET এর ইন্টারভিউ কবে হবে? বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দিল পর্ষদ।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles