WB Primary TET 2022 : Primary TET এর ইন্টারভিউ কবে হবে? বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দিল পর্ষদ।

WhatsApp Group Join Now
Google News Follow

WB Primary TET 2022 : প্রাইমারি টেটে ২০২২ এর ইন্টারভিউ সময়সূচী জানালো ওয়েস্ট বেঙ্গল বোর্ড অফ প্রাইমারি এডুকেশন।

  • যে সমস্ত প্রার্থী ইন্টারভিউয়ের রেজিস্ট্রেশনের সময় কলকাতা-কে ইন্টারভিউয়ের জায়গা হিসেবে নির্বাচন করেছিলেন, সেই সমস্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য আগামী ২৭ ডিসেম্বর  অর্থাৎ  মঙ্গলবার  ডাকা হবে।
  • প্রাথমিক শিক্ষা পর্ষদ ২০১৪ এবং ২০১৭ সালের প্রাথমিকের শিক্ষকপদে যোগ্যতা নির্ধারক পরীক্ষা অর্থাৎ টেট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য প্রথম দফার ইন্টারভিউ প্রক্রিয়ার দিন ঘোষণা করল। এই বিষয়ে পর্ষদ বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে।

Click here for Official Notification:

https://www.wbbpe.org/WBBPE_NOTICE/NOTICE%20FOR%20INTERVIEW-VIVA-VOCE%20AND%20APTITUDE%20TEST_0001.pdf

  • ইন্টারভিউ প্রক্রিয়া এবার কলকাতায় সম্পন্ন হবে। যে সমস্ত প্রার্থী ইন্টারভিউয়ের রেজিস্ট্রেশনের সময়  ‘কলকাতা’ – কে ইন্টারভিউয়ের জায়গা হিসেবে নির্বাচন করেছিলেন, সেই সমস্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য আগামী ২৭ ডিসেম্বর অর্থাৎ মঙ্গলবার ডাকা হবে।
  • প্রত্যেকটি প্রার্থীকে মেল করে ইন্টারভিউয়ের জন্য কখন, কোথায় আসতে হবে তা জানিয়ে দেওয়া হবে। প্রার্থীরা প্রাথমিক শিক্ষক নিয়োগের অফিসিয়াল পোর্টালথেকেও কল লেটার’ ডাউনলোড করে নিতে পারবে।

ইন্টারভিউতে কি কি নথিপত্র নিয়ে যেতে হবে?

চাকরিপ্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড, টেট পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার নথি, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড অথবা শংসাপত্র, উচ্চমাধ্যমিকের মার্কশিট, বিএড অথবা ডিএলএড/ ডিএড-এর মার্কশিট, স্নাতক পাশের মার্কশিট, জাতিগত শংসাপত্র, ভোটার অথবা আধার কার্ড এবং একটি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে রাখতে হবে।

আরও পড়ুন : WB Primary TET 2022 Admit Card : টেট অ্যাডমিট কার্ড,পরীক্ষা কেন্দ্র,বড় সিধান্ত পর্ষদের!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles