Tata Motors Lucknow Apprentice Recruitment 2024 : বিজ্ঞপ্তি আউট !!! অনলাইনে আবেদন !!! যোগ্যতা: 12 তম, আইটিআই ইলেকট্রিশিয়ান, ফিটার, মেশিনিস্ট, ইত্যাদি !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Tata Motors Lucknow Apprentice Recruitment 2024 : টাটা মোটরস লখনউ আইটিআই পাস প্রার্থীদের জন্য শিক্ষানবিশ প্রকাশ করেছে, যাদের অনলাইন ফর্ম পূরণ শুরু হয়েছে।

যোগ্য ট্রেড : টাটা মোটরস লখনউ শিক্ষানবিশ অনলাইন ফর্ম আইটিআই পাস ইলেকট্রিশিয়ান, ফিটার, মেশিনিস্ট, মেকানিক মোটর যান, পেইন্টার জেনারেল, টার্নার, ওয়েল্ডার, মেকানিক ডিজেল ইঞ্জিন, COPA/PASSA, অটোমোটিভ সিএনসি মেশিনিং টেকনিশিয়ান, সিএনসি প্রোগ্রামার কাম অপারেটর, অটোমোটিভ ম্যানিস্ট মেকানিক (সেন্ট্রাল এয়ার কন্ডিশনার প্ল্যান্ট, ইন্ডাস্ট্রিয়াল কুলিং এবং প্যাকেজ এয়ার কন্ডিশনার), ইলেকট্রনিক্স মেকানিক, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি সিস্টেম রক্ষণাবেক্ষণ, ইলেকট্রিক গাড়ি সার্ভিস লিড টেকনিশিয়ান, রেফ্রিজারেশন ইকুইপমেন্ট রক্ষণাবেক্ষণ বিশেষজ্ঞ, মেকানিক (গার্হস্থ্য, বাণিজ্যিক রেফ্রিজারেশন এবং এয়ার কন্ডিশনার মেশিন, মেকানিক্যাল রেফ্রিজারেশন এবং এয়ার কন্ডিশনিং, মেকানিক মেকাট্রনিক্স, অটোমোটিভ মেকাট্রনিক্স, মেকানিক্স পাওয়ার ইলেকট্রনিক্স (ইনভার্টার, ইউপিএস এবং ড্রাইভের রক্ষণাবেক্ষণ), ওয়্যারম্যান, ওয়্যারম্যান কন্ট্রোল প্যানেল ইলেকট্রনিক্স ট্রেড যোগ্য।

Click here for Job Description of Official Notification : https://tatamotorscareers.peoplestrong.com/job/detail/TAM_AL_695153

আবেদনের শেষ তারিখ : Tata Motors Lacknow শিক্ষানবিশ অনলাইন ফর্ম 31 জানুয়ারী 2024 এর আগে পূরণ করতে হবে।

চাকরির সংক্ষিপ্ত বিবরণ : 

নিয়োগ সংস্থা টাটা মোটরস ইন্ডিয়া লিমিটেড সানন্দ
নিয়োগের ধরন শিক্ষানবিশ, কোম্পানি প্রশিক্ষণার্থী
যোগ্যতা আইটিআই, 12 তম
অ্যাপ্লিকেশন মোড অনলাইন
আবেদন শুরুর তারিখ চলছে
আবেদনের শেষ তারিখ 31-01-2024
মোট পোস্ট 500

 

বয়স সীমা :

সর্বনিম্ন বয়স 18 বছর
সর্বোচ্চ বয়স ২ 5 বছর

 

প্রয়োজনীয় যোগ্যতা :

শিক্ষাগত যোগ্যতা রাজ্য/সিবিএসই/আইসিএসই বোর্ড থেকে নিয়মিত 10 তম পরীক্ষায় 60% এবং 12 তম পাস শুধুমাত্র COPA/PASSA ট্রেডের জন্য।
কারিগরি যোগ্যতা-১ ITI/NTC (ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট পরীক্ষা) ভারতের যেকোনো আইটিআই থেকে নির্দিষ্ট ট্রেডে 60% নম্বর সহ (SCVT এবং NCVT উভয়ই) পাস করেছেন।
ট্রেডস

প্রয়োজন

ইলেকট্রিশিয়ান, ফিটার, মেশিনিস্ট, মেকানিক মোটর ভেহিকেল, পেইন্টার জেনারেল, টার্নার, ওয়েল্ডার, মেকানিক ডিজেল ইঞ্জিন, COPA/PASSA, অটোমোটিভ সিএনসি মেশিনিং টেকনিশিয়ান, সিএনসি প্রোগ্রামার কাম অপারেটর, টেকনিশিয়ান অটোমোটিভ ম্যানুফ্যাকচারিং, মেকানিক (সেন্ট্রাল, প্যাকেজ শীতাতপনিয়ন্ত্রণ ও শীতাতপ নিয়ন্ত্রণ পরিকল্পনা এয়ার কন্ডিশনিং), ইলেকট্রনিক্স মেকানিক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সিস্টেম রক্ষণাবেক্ষণ, বৈদ্যুতিক যানবাহন পরিষেবার প্রধান প্রযুক্তিবিদ, রেফ্রিজারেশন সরঞ্জাম রক্ষণাবেক্ষণ বিশেষজ্ঞ, মেকানিক (দেশীয়, বাণিজ্যিক হিমায়ন এবং শীতাতপ নিয়ন্ত্রণ মেশিন, মেকানিক রেফ্রিজারেশন এবং এয়ার কন্ডিশনার, মেকানিক মেকানিক, অটোমোটিভ মেকাট্রনিক্স, শক্তি ইলেকট্রনিক্স (ইনভার্টার, ইউপিএস এবং ড্রাইভের রক্ষণাবেক্ষণ), ওয়্যারম্যান, ওয়্যারম্যান কন্ট্রোল প্যানেল ইলেকট্রনিক্স।
আইটিআই ব্যাকলগ মানদণ্ড। শিক্ষানবিশ নিয়োগের জন্য ITI ব্যাকলগ বিবেচনা করা হয় না।

 

উপবৃত্তি এবং সুবিধা :

শিক্ষানবিশ (প্রশিক্ষণ সম্মানী (উপবৃত্তি))

নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে 12245.35/- টাকার একটি আকর্ষণীয় উপবৃত্তি এবং ক্যান্টিন, পরিবহন (প্ল্যান্ট থেকে লখনউ শহরে) ইত্যাদি কোম্পানির দ্বারা প্রদত্ত অন্যান্য সুবিধাও প্রদান করা হবে।

 

নির্বাচন প্রক্রিয়া :

নির্বাচন প্রক্রিয়া

এর উপর ভিত্তি করে নির্বাচন প্রক্রিয়া হবে

  • প্রোফাইল স্ক্রীনিং,
  • সাক্ষাৎকার,
  • মেডিকেল পরীক্ষা,
  • নথি যাচাইকরণ।

 

Click here for Apply Online : https://tatamotorscareers.peoplestrong.com/job/detail/TAM_AL_695153

নথি প্রয়োজন : 

  • দশম পাসের মার্কশিট।
  • 10 তম পাস সার্টিফিকেট।
  •  আইটিআই মার্কশিট এবং শংসাপত্র।
  • আধার কার্ড।
  • প্যান কার্ড.
  • পুলিশ সুপারের কাছ থেকে পুলিশের চারিত্রিক সনদ
  • ব্যাঙ্ক অ্যাকাউন্ট অবশ্যই 6টি কোম্পানির অনুমোদিত ব্যাঙ্কের তালিকায় থাকতে হবে যেমন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া / IDBI / HDFC / ICICI / Axis/Kotak ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর, 10 তম শংসাপত্র অনুসারে নাম এবং IFSC কোড পাসবুকে প্রিন্ট করতে হবে।
  • যোগদানের সময় মেকানিক মোটর ভেহিকেল/COE-অটোমোবাইল ডিজেল ট্রেডের জন্য স্থায়ী LMV স্তরের ড্রাইভিং লাইসেন্স প্রয়োজন।
  • আপডেট করা জীবনবৃত্তান্তে সঠিক শতাংশ এবং পাসের বছর সহ উচ্চ বিদ্যালয় এবং আইটিআই-এর সমস্ত বিবরণ উল্লেখ করা হয়েছে।
  •  পাসপোর্ট – সাইজ এর ছবি.
  • আবাসিক সার্টিফিকেট।
  • ডবল ডোজ ভ্যাকসিন সার্টিফিকেট।

আরও পড়ুন : Tata Motors 2024 Recruitment Drive : শিখুন এবং উপার্জন করুন প্রোগ্রামে 450 টি পদ !!! টাটা মোটরসে !!! ক্যাম্পাস ইন্টারভিউ মাধ্যমে !!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles