Webel Recruitment : 500-র বেশি ইঞ্জিনিয়ার নিয়োগ করছে ওয়েবেল,বেতন কত?

WhatsApp Group Join Now
Google News Follow

Webel Recruitment : ওয়েস্ট বেঙ্গল ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ওয়েবেল) সংস্থায় ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ নিয়োগ করা হবে। ওয়েবেল সাপোর্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

কলকাতা, বর্ধমান, হাওড়া, হুগলি-সহ প্রায় রাজ্যের সব জেলাতেই নিয়োগ হবে কর্মী।সিভিল, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল বিভাগে চুক্তিভিত্তিক ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ নেওয়া হবে।মোট শূন্যপদ রয়েছে ৫৮৩টি।বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৫ হাজার টাকা।

শূন্যপদ(Number of Vacancy) : 

  • সিভিল ইঞ্জিনিয়ার- 513
  • মেকানিক্যাল- 45
  • ইলেকট্রিক্যাল-25

মোট 23 টি জেলাতে মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল এবং সিভিল পদের জন্য় কর্মী নিয়োগ করা হবে। এর মধ্যে সবচেয়ে বেশি কর্মী অর্থাৎ 45 জন নিয়োগ করা হবে দক্ষিণ ২৪ পরগণায়। অন্যান্য জেলার মধ্যে উত্তর 24 পরগণায় 42, মূর্শিদাবাদে 41, কলকাতায় 39, পূর্ব মেদিনীপুরে 35 জন কর্মী নিয়োগ হবে।

District wise Breakup Recruitment
District wise Breakup Recruitment

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল, মেকানিক্যাল কিংবা ইলেকট্রিক্যাল বিভাগে ডিপ্লোমা পাশ হবে কিংবা রাজ্যের কারিগরি শিক্ষার জন্য স্টেট কাউন্সিলের স্বীকৃত পলিটেকনিক থেকে সিভিল/মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ লাইসেন্স থাকতে হবে। এছাড়াও ওয়াটার সাপ্লাই স্কীমের অধীনে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা(Age Limit) : প্রার্থীদের 2023 সালের 1 জানুয়ারি অনুযায়ী 40 বছরের মধ্যে বয়স হতে হবে।

বেতন(Salary) : প্রতি মাসে 25 হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি(Application Process) : প্রার্থীকে ওয়েবেল সাপোর্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে।অনলাইন এবং অফলাইন দুইভাবেই আবেদন করা যাবে।

Click here for Online Application : https://webel.in/contractual/

For any information please contact : Email Us at : jephe.wsmscs@gmail.com

আরও পড়ুন : GAIL Recruitment 2023 : GAIL-এ প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি, কারা আবেদন করতে পারেন?বেতন কত?

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles