Amazon Recruitment 2022 : অ্যামাজন কোম্পানিতে নিয়োগ ! এক হাজারের বেশি শূন্যপদ।

WhatsApp Group Join Now
Google News Follow

Amazon Recruitment 2022 : অ্যামাজন (Amazon) এর পক্ষ থেকে প্রচুর সংখ্যক শূন্যপদে কর্মী নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত  হয়েছে। এখানে সরাসরি  ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের অন্তর্গত সমস্ত জেলা থেকেই ছেলে ও মেয়ে উভয় চাকরিপ্রার্থী আবেদন করতে পারবে। ফ্রেশাররাও আবেদন করতে পারবে।

আবেদন করবেন কিভাবে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, কত শূন্যপদে নিয়োগ হবে, বেতন কত দেওয়া হবে, বয়স কত দরকার প্রভৃতি তথ্য জানতে নিচের প্রতিবেদনটি বিস্তারিত পড়ুন।

গুরুত্বপূর্ণ তারিখ(Important Dates)

নোটিশ প্রকাশ

26.10.2022
আবেদন শুরু

26.10.2022

আবেদন শেষ

30.11.2022

 

অ্যামাজন এ নিয়োগের বিস্তারিত তথ্য (Amazon Recruitment Details)

যে সমস্ত পদে নিয়োগ করা হবে(All posts to be appointed):

  • CXQO অ্যাসোসিয়েট (CXQO Associate)
  • ডিজিটাল মার্কেটিং অ্যাসোসিয়েটস (Digital Marketing Associate)

বেতন(Salary) : উভয় পদের(Amazon Recruitment 2022) ক্ষেত্রে প্রার্থীদের প্রতিমাসে প্রায় 20,000/- থেকে 42,000/-  টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে উচ্চমাধ্যমিক ও যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাশ করে থাকতে হবে। উচ্চতর শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরাও এক্ষেত্রে আবেদন করতে পারবে।

বয়সসীমা(Age Limit) : দুই পদের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর বয়স কমপক্ষে 18 বছরের ঊর্ধ্বে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC প্রার্থীদের জন্য 3 বছরের বয়সের ছাড়।

মোট শূন্যপদ(Number of Vacancy): 1000 এরও বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

নিয়োগ পদ্ধতি(Recruitment Process) : প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ (Interview) ও ডকুমেন্ট ভেরিফিকেশন (Document Vefication) এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি(Application Process) : অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে।  অ্যামাজনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর লগ ইন করে দরকারি তথ্য ফিল আপ করে অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Click here for Official Website : https://www.amazon.jobs/en/

Click here for Online Registration of Digital Marketing Associate Post: https://amazonvirtualhiring.hirepro.in/registration/incta/ju0f4/apply/?j=57414&e=13354

Click here for Online Registration of CXQO Associate Post: https://amazonvirtualhiring.hirepro.in/registration/incta/ju0f4/apply/?j=56662&e=12516

আরও পড়ুন :  Flipkart Free Training and Internship : ফ্লিপকার্ট (Flipkart) ফ্রি ট্রেনিং এবং ইন্টার্নশিপ 2022, ১৫ হাজার টাকা মাসিক স্টাইপেন্ড- আবেদন প্রক্রিয়া জেনে রাখুন !

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles