ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টির জন্য ১৭ সদস্যের দল ঘোষণা হলো

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলবে। ভারতীয় ম্যানেজমেন্ট তাদের শক্তিশালী দল ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে চায়। যাই হোক, বিশ্বকাপ এখন বেশি দূরে নয় তাই সব দিক টা দেখে নিতে চাইছেন টীম ম্যানেজমেন্ট। এমতাবস্থায় ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের সেরা দলটি নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

এই 17 জন খেলোয়াড় ইংল্যান্ডের বিরুদ্ধে 3 ম্যাচের টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়াতে জায়গা পাবেন এবং  ওপেনার হিসাবে দেখা যেতে পারে (কেএল রাহুল, রোহিত শর্মা, ইশান কিষাণ)

কে এল রাহুল এখন মাঠের বাইরে আছেন, ইনজুরি জন্য,যদি ইনজুরি থেকে উঠে আসেন । তাহলে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে ওপেনার হিসেবে রোহিতের সঙ্গে প্রথম পছন্দ হবেন তিনি। ভারত চাইবে ইংল্যান্ডের বিরুদ্ধে তার সেরা দল পাঠাতে, যাতে ভারত বিশ্বকাপের আগে তাদের পরীক্ষা করে নিতে পারে।

একই সঙ্গে এই দলে রোহিত শর্মারও অধিনায়ক হওয়া নিশ্চিত। রোহিতের পাশাপাশি, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করা ইশানকেও ওপেনার হিসাবে রাখা যেতে পারে। মিডল অর্ডার (বিরাট কোহলি, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক)

মিডল অর্ডারে ভারতের কাছে অনেক বিকল্প রয়েছে। ব্যবস্থাপনা শক্তিশালী বিকল্প পাঠাতে চাই. এমন পরিস্থিতিতে মিডল অর্ডারে ভারতীয় বিকল্প বেছে নিতে পারেন বিরাট কোহলি, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, ঋষভ পান্ত এবং দিনেশ কার্তিক। এই খেলোয়াড়দের প্রায় সবাই সাম্প্রতিক অতীতে ভালো করেছে। একই সঙ্গে বিরাট কোহলির অভিজ্ঞতাও কাজে লাগতে পারে তাঁর জন্য।

অলরাউন্ডার (রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর)

রবীন্দ্র জাদেজাও এখন ইনজুরি থেকে বেরিয়ে এসেছেন। তিনি যে বর্তমান সময়ে ভারতের সেরা অলরাউন্ডার তাতে কোন সন্দেহ নেই, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দল তার অলরাউন্ডার ফর্মে ফিরবে বলে আশাবাদী। একই সময়ে, অক্ষর প্যাটেলও এখন পর্যন্ত ভাল করছেন। শার্দুল সাম্প্রতিক সময়ে একজন ভালো অলরাউন্ডারও প্রমাণ করেছেন।

ফাস্ট বোলার (ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, আরশদীপ সিং)

ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাদের অভিজ্ঞ স্কোয়াডকে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামাতে চায়। এমন পরিস্থিতিতে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ভুবনেশ্বর কুমারের পাশাপাশি, ভারতের সবচেয়ে অভিজ্ঞ বোলার মহম্মদ শামি এবং কিছু সময়ের জন্য টি-টোয়েন্টি থেকে দূরে থাকা জাসপ্রিত বুমরাহও দলে ফিরবেন। অন্যদিকে আরশদীপ সিংকেও সুযোগ দেওয়া হতে পারে।

স্পিন বোলার (যুজবেন্দ্র চাহাল)

দলে রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল থাকায় দলটি কেবলমাত্র আরও একজন স্পিন বোলারকে দলের একটি অংশ করতে চায়। এমন পরিস্থিতিতে, তার প্রথম পছন্দ হবে আইপিএল 2022-এর পার্পল ক্যাপ বিজয়ী যুজবেন্দ্র চাহাল, যিনি তার চতুর বোলিংয়ের জন্য পরিচিত।শেষ 2 বলে দরকার ছিল 7 রান, তারপর ওমরান মালিক এমন উল্টো ম্যাচ খেলে আয়ারল্যান্ডের চোয়াল থেকে জয় ছিনিয়ে আনলেন।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles