Bangla Sahayata Kendra Recruitment 2023 : বাংলা সহায়তা কেন্দ্রে নিয়োগ, মাধ্যমিক পাশেই চাকরি!

WhatsApp Group Join Now
Google News Follow

Bangla Sahayata Kendra Recruitment 2023 : বাংলা সহায়তা কেন্দ্রে প্রচুর নিয়োগ। বাংলা সহায়তা কেন্দ্রে ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator) নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রায় তিন হাজার পদে নিয়োগ করা হবে।রাজ্যজুড়ে নতুন করে ১ হাজার ৪৬১টি বাংলা সহায়তা কেন্দ্র (Bangla Sahayata Kendra) তৈরি করা হবে। তার জন্য ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে।

Click here for Official Notification : https://cdn.s3waas.gov.in/s368053af2923e00204c3ca7c6a3150cf7/uploads/2023/03/2023031659.pdf

পদের নাম(Name of the Post) : ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator)

শূন্যপদ(Number of Vacancy) : ২৯২২

বয়স(Age Limit) : বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : স্বীকৃত বোর্ড বা সংস্থা থেকে উচ্চমাধ্যমিক পাশ বা সমতুল পরীক্ষায় পাশ করতে হবে।স্বীকৃত কম্পিউটার সেন্টার থেকে কমপক্ষে ৬ মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন সার্টিফিকেট কোর্স করে থাকতে হবে এবং MS Word, MS Excel-এ জ্ঞান থাকতে হবে।যে জেলার BSK সেন্টারে আবেদন করবেন, সেই জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

কাজের মেয়াদ(Tenure of work) : ১ বছরের কাজের মেয়াদে প্রাথমিক ভাবে নিয়োগ করা হবে। পরে প্রয়োজনে মেয়াদ বাড়ানো হতে পারে।

নিয়োগ প্রক্রিয়া(Recruitment process) : 

  • লিখিত পরীক্ষা।
  • অন-ডেস্ক কম্পিউটার প্রফিসিয়েন্সি টেস্ট।
  • ডকুমেন্ট ভেরিফিকেশন।

আবেদন পদ্ধতি(Application Procedure) : আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। Webel Technology Limited- এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন পদ্ধতি আবেদন করা যাবে।

Click here for apply Online : https://www.wtl.co.in/

আরও পড়ুন : India Post Recruitment 2023 : পোস্ট দপ্তরে গ্রুপ-C পদে কর্মী নিয়োগ করা হচ্ছে ! মাসিক বেতন 19,900 থেকে 63,200 টাকা।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles