Earn Money Online – জিও অ্যাপ(Jio App) ইনস্টল করে অনলাইনে বাড়ি বসে রোজগার মাসে কমপক্ষে 20 হাজার টাকা।

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Earn Money Online : এখনকার দিনে প্রায় সবার স্মার্টফোন নানাবিধ অ্যাপে ঠাসা থাকে। যার মধ্যে কিছু অ্যাপ বিনোদনের জন্য, আবার কিছু পেমেন্ট করা বা গেম খেলার জন্য ব্যবহৃত হয়ে থাকে। কিন্তু আপনাদের
মধ্যে কারোর মোবাইলে কি এমন কোনও অ্যাপ আছে যা টাকা উপার্জনে (Earn Money Online) সাহায্য করতে পারে। এমনও অ্যাপ্লিকেশন আছে যা টাকা এবং ডেটা ব্যয় করানোর পরিবর্তে রোজগারের পন্থাও হতে
পারে।

অনলাইনে ইনকাম (Earn Money Online) করার অনেক উপায় আছে, তবে ধোঁকা খাওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই জিও আপনার জন্য নিয়ে এলো ইনকাম করার নতুন উপায়। অনলাইনে ইনকাম করতে হলে কি
করবেন দেখে নিন। আপামর জনগণের আর্থিক বিষয়ের কথা লক্ষ্য করেই আম্বানির সংস্থা নিয়ে এসেছে
তার সাথে ব্যবসা করার এই অফার।

আম্বানির সংস্থা (JIO) নিয়ে এসেছে বাড়ি বসে কুড়ি হাজার (JioPOS Login) টাকা মাসিক রোজগার করার নয়া উপায়।

আম্বানির সংস্থা(JIO) নিয়ে এসেছে বাড়ি বসে কুড়ি হাজার (JioPOS Login) টাকা মাসিক রোজগার করার নতুন উপায়। আপনি ব্যবসা বা অন্যান্য চাকুরির পাশাপাশি অবসর সময় বা বাড়িতে বসে করতে পারবেন (Earn Money Online) অর্ধ উপার্জন। তার জন্য আপনাকে আপনার স্মার্টফোনের প্লে স্টোর অ্যাপে গিয়ে JioPOS লাইট অ্যাপটি ইনস্টল করতে হবে।

কিভাবে JioPOS অ্যাপের এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

JioPOS লাইট অ্যাপটি ইনস্টল করে তাতে প্রিপেড (JioPOS Login) রিচার্জ করলেই পেয়ে যাবেন কমিশন। এই অ্যাপের রেজিস্ট্রেশন myjio অ্যাপের মতনই সহজ। তবে myjio অ্যাপটি JioPOS টির মতো আপনাকে এই সংস্থার সাথে বাণিজ্য করার সুযোগ দেবেনা।

Click Here for More Details

কিভাবে JioPOS অ্যাপটি রেজিস্ট্রেশন করবেন।

JioPOS অ্যাপটির রেজিস্ট্রেশন (JioPOS Login) অনেক সহজ। এই রেজিস্ট্রেশন করতে আপনার কোন এক্সট্রা চার্জ লাগবে না। শুধু তাই নয়, এই অ্যাপের রেজিস্ট্রেশনের (Earn Money Online) মাধ্যম ডিজিটাল। অর্থাৎ অনলাইনেই পারবেন এই অ্যাপের রেজিস্ট্রেশন করতে।

প্রিপেইড রিচার্জ এর কমিশনের পরিমাণ।

এই অ্যাপটির মাধ্যমে প্রত্যেক প্রিপেইড রিচার্জ এর কমিশন পাবেন 4.16%, এই অফার আজ পর্যন্ত কোন প্রিপেড রিচার্জ কোম্পানি দিয়েছে বলে মনে হয় না।

কিভাবে JioPOS অ্যাপের এর মাধ্যমে সহেজেই ইনকাম করতে পারবেন।

প্রথমে আপনাকে google play store থেকে JioPOS অ্যাপ (Jio POS Login) ইন্সটল করতে হবে। এরপর জিও পার্টনার হতে আপনাকে নিজের জিও নম্বর দিয়ে লগইন করতে হবে। লগইনের পর ওয়ালেট অপশনে আপনাকে ন্যূনতম ৫০০ টাকা রাখতে হবে।

পরবর্তী রিচার্জগুলি সেই ওয়ালেট থেকে করলেই পেয়ে যাবেন আপনার কমিশন।

Downloads More App Related to Earn Money Online

আরও পড়ুন : Business Idea। অল্প পুঁজিতে শুরু করুন ব্যবসা, মাসে ইনকাম করতে পারবেন লাখ টাকা।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles