Jio 5G SIM : বাড়িতে বসেই Jio 5G SIM পাবেন একদম বিনামূল্যে, অর্ডার কীভাবে করবেন জেনে নিন।

WhatsApp Group Join Now
Google News Follow

Contents

Jio 5G SIM : বাজারে পা রাখার পর থেকে কেটে গেছে ছ-ছটা বছর, এখন Reliance Jio (রিলায়েন্স জিও) নেটওয়ার্ক ভারতের মানুষের প্রথম পছন্দ। এদিকে, 4G (৪ জি) পরিষেবার মাধ্যমে বাজিমাত করার পর, সংস্থাটি এবার 5G (৫ জি) চালু করার দিকে এগোচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি Jio-র নতুন কানেকশন নেওয়ার বা সিম কেনার পরিকল্পনা করে থাকেন । কারণ, এখন Jio সিম (Jio 5G SIM) কিনতে কোথাও যেতে হবে না। কিছু সাধারণ প্রক্রিয়ার মাধ্যমে আপনি বাড়ি বসেই একটি সিম অর্ডার করতে পারবেন, যারপর সিম কার্ডটি সরাসরি আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

ঘরে ঘরে Jio 5G SIM পৌঁছে দেওয়া হচ্ছে।

Jio 5G SIM কিনতে কোথাও যেতে হবে না। কয়েকটি স্টেপ বা প্রক্রিয়ার মাধ্যমে বাড়িতে বসেই এই সিম অর্ডার করতে পারবে উপভোক্তারা। এরপর সহজেই সিম কার্ড পোঁছে যাবে আপনার বাড়ি আর তাও আবার বিনামূল্যে!

সম্পূর্ণ বিনামূল্যে আম্বানির সংস্থা রিলায়েন্স জিও শুরুর প্রথম দিকে 4G নেট পরিষেবা দিয়েছিল। বিনামূল্যের এই পরিষেবা উপভোকোক্তারা উৎফুল্লতার সাথে ব্যবহার করেছিল। তবে 5G এর ক্ষেত্রে কি সেই একই রকম হবে না্কি হবে না? এই প্রশ্ন ঘুরছে উপভোকোক্তাদের মধ্যে। এখনও পর্যন্ত যা তথ্য উঠে আসছে এই বিষয়ে তা থেকে অনুমান করা যাচ্ছে জিও 5জি ডেটা ভারতসহ সম্পূর্ণ বিশ্বে সবচেয়ে কম মূল্যের 5G পরিষেবা হতে চলেছে।

ব্যবসা শুরুর ছয় বছর পর বর্তমানে রিলায়েন্স জিও বাকি কোম্পানি গুলির প্রিপেড প্ল্যানের থেকে স্বল্প মূল্যের এবং অত্যন্ত জনপ্রিয়। বর্তমানে রিলায়েন্স জিওর পরিষেবা((Jio 5G SIM)ভারতীয়দের প্রথম পছন্দ। এদিকে 4G পরিষেবার মাধ্যমে ভারতীয়দের মন জিতে নেওয়ার পর সংস্থাটি এবার 5G পরিষেবা চালু করার অভিপ্রায় নিয়েছে।

সাধারণত সিম কিনতে আমাদের ফোনের দোকানে গিয়ে অনেকটা সময় নষ্ট করতে হয়। এবার থেকে সেই ঘটনা আর ঘটবে না। আপনি বাড়ি বসেই Jio 5G SIM পেয়ে যাবেন। একেবারে জঞ্ঝাট ছাড়াই সামান্য কয়েকটি ধাপে বা স্টেপ ফলো করুন আর পেয়ে যান এই দুর্দান্ত পরিষেবা।

সিম কার্ড কেনা এখন আরও সহজ

সাধারণত মানুষ সিমকার্ড কিনতে দোকানে যান, কিন্তু এখন আর তা করার দরকার নেই। আজ আমরা যে প্রক্রিয়ার কথা বলতে যাচ্ছি, তাতে আপনি বাড়িতে বসেই নতুন সিম পেয়ে যাবেন; আর এতে আপনাকে কোনোরকম অসুবিধার মুখেও পড়তে হবে না।

কীভাবে জিও সিম অর্ডার করা যাবে?

  • আপনাকে প্রথমে জিওর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে, যেখান থেকেগেট জিও সিম’ (Get Jio SIM) অপশনটি বেছে নিতে হবে।

Click Here for Apply Jio 5G Sim

  • ওই অপশনে ক্লিক করার পর আপনাকে নিজের নাম এবং ফোন নম্বর লিখতে হবে।
  • প্রয়োজনীয় তথ্য এন্টার করার পর, আপনার মোবাইল নম্বরে একটি ওটিপি (OTP) আসবে।
  • ওটিপি ভেরিফাই হলে আপনাকে জিজ্ঞাসা করা হবে যে, আপনি পোস্টপেইড (Postpaid) সিম কিনতে চান নাকি প্রিপেইড (Prepaid)।
  • এক্ষেত্রে সমস্ত বিবরণ এন্টার করা হয়ে গেলে, আপনাকে বাড়ির ঠিকানা লিখতে হবে, যারপর একটি সিম আপনার কাছে পৌঁছে যাবে।

এই প্রসঙ্গে বলে রাখি, Jio 5G নেটওয়ার্ক চালু হলে যদি আলাদা করে 5G সিমের প্রয়োজন হয়, তাহলেও আপনি একই প্রক্রিয়া অনুসরণ করে দোকানে যাওয়ার ঝামেলা এড়াতে পারেন।

আরও পড়ুন : Jio 5G Launch : ভারতে লঞ্চ হচ্ছে Jio 5G, কত রিচার্জ করতে হবে, কারা পাবেন ফ্রিতে সুবিধা ?

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles