Myntra Recruitment 2022 : ফ্যাশন কোম্পানিতে হাজার হাজার কর্মী নিয়োগ।

WhatsApp Group Join Now
Google News Follow

Myntra Recruitment 2022 : ভারতের সবথেকে বড়ো অন্যতম ফ্যাশন ই-কমার্স কোম্পানি মিন্ত্রা (India’s Largest Fashion Company Myntra) এর তরফ থেকে ১৬ হাজার কর্মী নিয়োগ (Myntra Recruitment 2022) এর ঘোষণা করা হয়েছে। এখানে মূলত মাধ্যমিক পাস বা তারও কম যোগ্যতা থেকে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা অনলাইনের মাধ্যমেই আবেদন করতে পারবে।

মিন্ত্রা (Myntra) কোম্পানির চিফ হিউমান রিসোর্স অফিসারের ঘোষণা।

ঘোষণাটি করেছেন মিন্ত্রা (Myntra) কোম্পানির চিফ হিউমান রিসোর্স অফিসার নুপুর নাগপাল। তার ঘোষণা অনুযায়ী আশা করা যাচ্ছে দুর্গাপুজোর আগেই এই কর্মী নিয়োগ((Myntra Recruitment 2022) করা হবে। তবে সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হতে দূর্গাপূজার পরেও কিছু সময় লেগে যাবে বলে মনে করা হচ্ছে।

নিয়োগ সংস্থা(Recruitment Agency) : অনলাইন ফ্যাশন ই-কমার্স কোম্পানি মিন্ত্রা (Myntra) এর তরফ থেকে নিয়োগ((Myntra Recruitment 2022) করা হবে।

কর্মী নিয়োগ হবে যে সমস্ত কাজে :

যে সমস্ত কাজের জন্য লোক নিয়োগ করা হবে সেগুলি হল-

  • Cargo fit (কারগো ফিট)
  • Delivery (ডেলিভারি)
  • Return Checker (রিটার্ন চেকার)
  • Packing (প্যাকিং)
  • Picking (পিকিং)
  • Load (লোড) ইত্যাদি

শূন্যপদের সংখ্যা(Number of Vacancy) : 16 হাজার শূন্যপদে নিয়োগ করা হবে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এর মধ্যে 10 হাজার শূন্য পদে((Myntra Recruitment 2022)  সরাসরি এবং 6 হাজার শূন্যপদে পরোক্ষ ভাবে কর্মীদের নিয়োগ করা হবে।

যোগ্যতা (Qualification Required) : নূন্যতম অষ্টম শ্রেণী থেকে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া(How to Apply) :

  • যে সমস্ত চাকরিপ্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক তারা মিন্ত্রার অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করতে পারবেন।
  • careers.myntra.com/job-detail এই লিংকে ক্লিক করে আবেদন (Apply) করতে হবে। লিংকে ক্লিক করলে আবেদনকারীর সামনে একটি অনলাইন ফর্মের পেজ ওপেন হবে।

Click here for Apply

  • সেখানে আবেদনকারীকে তার নাম, মোবাইল নম্বর, ইমেল দিয়ে হবে এবং বায়োডাটা বা CV আপলোড করতে হবে। সব কিছু ঠিকঠাক করে পূরন করা হলে নিচের সাবমিট (Submit) লেখার উপর ক্লিক করতে হবে।

Click here for Apply Now

আরও পড়ুন : FCI Recruitment 2022 : ফুড সাপ্লাই ডিপার্টমেন্টে 5000 বেশি গ্রুপ-সি নিয়োগ।

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles