SBI Recruitment: স্টেট ব্যাঙ্কে(SBI) অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও সিনিয়র স্পেশাল এক্সিকিউটিভ সহ বিভিন্ন পদে নিয়োগ করবে কর্তৃপক্ষ

WhatsApp Group Join Now
Google News Follow

SBI Recruitment : স্টেট ব্যাঙ্কে 1. (SBI) Manager (Data Scientist Specialist), 2. Dy. Manager (Data Scientist Specialist) ও 3. System Officer (Specialist)- i. Database Administrator ii. Application Administrator iii. System Administrator পদে নিয়োগ করবে কর্তৃপক্ষ। প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ গিয়ে আবেদন করতে পারবেন। এই নিয়োগের জন্য আবেদনের শেষ তারিখ ২০ সেপ্টেম্বর ২০২২ নির্ধারণ করা হয়েছে।

Click Here for Official Website for Recruitment

পদের নাম(Name of the Post) : 1. Manager (Data Scientist Specialist), 2. Dy. Manager (Data Scientist Specialist) ও  3. System Officer (Specialist)- i. Database Administrator ii. Application Administrator iii. System Administrator পদে নিয়োগ করবে কর্তৃপক্ষ।

শূন্যপদ (Number of Vacancy) : 19 টি পদে(SBI Recruitment )নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা(Educational Qualification) : প্রার্থীরা অফিশিয়াল সাইটে গিয়ে এই নিয়োগের জন্য শিক্ষাগত যোগ্যতা দেখে নিতে পারেন। শিক্ষাগত যোগ্যতার জন্য অ্যাডভার্টাইজমেন্ট এর দুই এবং তিন নম্বর পেজটা দেখুন ।

Click here for Recruitment Advertisement

বয়স সীমা(Age Limit) : প্রার্থীর সর্বোচ্চ বয়স নির্ধারণ করা হয়েছে ৩2 বছর ৩৫ বছর।

আবেদন ফি(Examination Fees) : এই নিয়োগ অভিযানের জন্য প্রার্থীকে আবেদন ফি দিতে হবে। এই নিয়োগের জন্য, সাধারণ ও ওবিসি বিভাগের প্রার্থীদের ৭৫০ টাকা আবেদন ফি দিতে হবে। যেখানে SC ও ST ক্যাটাগরির প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রার্থী বাছাই প্রক্রিয়া(How to Recruit):  মেধা তালিকার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। সাক্ষাৎকারের ভিত্তিতে মেধা প্রস্তুত করা হবে।

আবেদন প্রক্রিয়া(How to Apply):

1. এই নিয়োগের জন্য আবেদন করতে প্রার্থীদের প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট sbi.co.in/careers দেখুন।

Click here for apply online If Newly Registered

2. এর পরে মেইল ​​আইডি দিয়ে প্রার্থীকে রেজিস্ট্রেশন করতে হবে।

3. পরবর্তী পর্বে প্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু করতে পারবে।

Click here for apply online If Already Registered

4. এখন প্রার্থীদের প্রয়োজনীয় বিবরণ ও নথি আপলোড করতে হবে।

5. পরে প্রার্থীরা আবেদন ফি জমা দিন।

6. শেষ পর্যন্ত প্রার্থীদের ফর্মের একটি প্রিন্টআউট নিতে হবে।

আরও পড়ুন : SBI Bank Clerk Recruitment 2022: ব্যাংকে 5000 বেশি শূন্য পদে ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত |

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles