WB Food Recruitment : রাজ্যের খাদ্য দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটার নিয়োগ, প্রতিমাসে বেতন ১৬ হাজার টাকা!!!

WhatsApp Group Join Now
Google News Follow

WB Food Recruitment : রাজ্যের খাদ্য দপ্তরের পক্ষ থেকে সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। খাদ্য দপ্তরের বিভিন্ন বিভাগে ডাটা এন্ট্রি অপারেটার পদে এই নিয়োগ হতে চলেছে। যেকোনো ভারতীয় নাগরিক অৰ্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার বাসিন্দারা এই পদে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, আবেদনের সময়সীমা ইত্যাদি বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের এই প্রতিবেদনে।

Click here for Official Notification : https://drive.google.com/file/d/19wxbr2Fv3rCmIMJTmgBZDrKqW0W0YkCz/view?usp=sharing

Employment No.- 280-NCEC/DEO/2023

পদের নাম(Name of the Post)– Data Entry Operator

মোট শূন্যপদ(Number of Vacancy) – ২৩ টি।

Click here for Official Website : https://food.wb.gov.in/fsr/OTR-Options

শিক্ষাগত যোগ্যতা(Education Qualification)– যেকোনো বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিভাগীয় বিষয়ে স্নাতক পাশ চাকরিপ্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সেইসঙ্গে, কম্পিউটার অ্যাপ্লিকেশানের যেকোনো বিষয়ে কোর্সের সার্টিফিকেট থাকা আবশ্যক।

মাসিক বেতন (Monthly Salary) – প্রতিমাসে ১৬,০০০/- টাকা পারিশ্রমিক প্রদান করা হবে।

বয়সসীমা(Age Limit) – ১ নভেম্বর, ২০২৩ তারিখের নিরিখে নূন্যতম ২১ থেকে সর্বোচ্চ ৩৫ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।

আবেদন পদ্ধতি(Application Procedure)

  • অনলাইন পদ্ধতিতে আবেদন জানাতে হবে চাকরিপ্রার্থীদের।
  • আবেদন জানানোর জন্য food.wb.gov.in ওয়েবসাইটে ভিজিট করতে হবে চাকরিপ্রার্থীদের। সেখান থেকে Recruitment ⟶ One time registration ⟶ Apply online for DEO অপশানে গিয়ে নির্দেশ অনুযায়ী ওয়েবফর্মে নিজেদের আবেদন জানাতে পারবেন চাকরিপ্রার্থীরা।

Click here for Visit Official Website : food.wb.gov.in

Click here for 1st Time Registration for Online Application : https://food.wb.gov.in/fsr/FSR_Candidate_Registration_Page

Click here for Already Registered Candidates for Apply Online : https://food.wb.gov.in/fsr/FSR_Candidate_Login_Page

নিয়োগ পদ্ধতি(Recruitment Procedure) – মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং স্নাতক স্তরের একাডেমিক স্কোরের ভিত্তিতে প্রার্থীদের শর্টলিস্টিং করা হবে। শর্ট লিস্টেড প্রার্থীদের টাইপিং টেস্ট, এমএস এক্সেল টেস্ট এবং ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে।

আরও পড়ুন : AAI Recruitment 2023 : ভারতীয় এয়ারপোর্টে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল!!!মাসিক বেতন ২১ হাজার টাকা!!!

WhatsApp Group Join Now
Google News Follow

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles